1. admin@dailygrambangla.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়ায় সাবেক কাউন্সিলর রফিকুলের বিরুদ্ধে থানায় বাবার লিখিত অভিযোগ সোনারগাঁওয়ে আনারস প্রতীকের পক্ষে টাকা দেওয়ার সময় আটক-১ উপজেলা নির্বাচনে কালামের “ঘোড়া”সমর্থন দিলো কেন্দ্রীয় আ’লীগ নেতা ইঞ্জি.শফিকুল ইসলাম আমাকে ঠেকাতে চলছে অনেক ষড়যন্ত্র – মাহফুজুর রহমান কালাম বন্দরে মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি রুহুল আমিন বহিষ্কার  বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার

সরকার বিরোধীরা আবারও নৈরাজ্য শুরু করেছে: মারুফুল ইসলাম ঝলক

  • আপডেট : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৪০ বার পঠিত

নিউজ ডেস্ক:

সরকার বিরোধীরা নৈরাজ্য শুরু করে দেশটাকে ধ্বংস করে দিতে চাইছে, তাই আবারও শেখ হাসিনার নেতৃত্বে নৌকায় ভোট দিয়ে আ.লীগকে ক্ষমতায় আনতে হবে বলে মন্তব্য করেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও নারায়ণগঞ্জ-৩ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী মারুফুল ইসলাম ঝলক।

শুক্রবার দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে উপজেলার পৌরসভা এলাকায় দিনব্যাপী গণসংযোগ ও পথসভায় সরকারের উন্নয়নমূলক কার্মকান্ডের বিভিন্ন বিষয়ে প্রচারণাকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, গরিবের ভাগ্যোন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তার সাহসী নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের শিখরে আরোহন করছে। তিনি দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করেছেন। এই সরকার যে উন্নয়ন করেছে কোনো সরকার তা করতে পারেনি তারা শুধু লুটপাট করেছে। আ.লীগে বিশ্বাস রেখেছেন আবারও বিশ্বাস আস্থা রেখে শেখ হাসিনা নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়তে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকায় ভোট দিন।

এ সময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ পৌরসভার মেয়র পদপ্রার্থী ও কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোহাম্মদ হোসাইন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মামুন সিরাজ, ছাত্রলীগ নেতা রিদয়সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park