1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পাবনা জেনারেল হাসপাতালে অভিযান: দালাল চক্রের ০৯ সদস্য আটক,অর্থ ও কারাদণ্ড ভাঙ্গুড়া’য় ভেজাল দুধ উৎপাদনকারী কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান মাদক ব্যবসায়ীদের অভয়ারণ্যে পরিণত হয়েছে আমিনপুর পাবনায় পুলিশ সুপারের জব্দকৃত ইলিশ উপহার পেয়ে খুশি মাদ্রাসা শিক্ষার্থীরা সংস্কার শেষে অতিদ্রুত নির্বাচন চায় বিএনপি- পাবনা’য় রুহুল কবির রিজভী পুলিশ সুপারের পক্ষ থেকে পাবনার বিভিন্ন মাদ্রাসায় জব্দকৃত ইলিশ মাছ বিতরণ পটিয়ায় মানিক চৌধুরী স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত পাবনা’য় র‍্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার আসামী গ্রেফতার বেড়ায় মেয়াদ উত্তীর্ণ সার প্যাকেটজাতকরণ: ভ্রাম্যমাণ আদালতে অর্থদন্ড মালিগাছা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের পরিদর্শিকার বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ

সোনারগাঁয়ে ৩৫৫০ পিস ইয়াবাসহ ১ মাদক কারবারি গ্রেপ্তার

  • আপডেট : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৭১ বার পঠিত

নিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ৩৫৫০ পিস ইয়াবাসহ মাসুদ পারভেজ (৪২) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোনারগাঁ থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক পংকজ কান্তি সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার ওসি মাহাবুব আলমের নির্দেশে তাকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) সকাল ১১ ঘটিকার সময় ৩৫৫০ পিছ ইয়াবা নিয়ে মাদক কারবারি চট্টগ্রাম থেকে বিক্রয়ের জন্য ঢাকার উদ্দেশ্য রওনা হয়েছে। এমন সংবাদ পেয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের মেঘনা শিল্পাঞ্চল নিউ টাউন এলাকার সামনে পুলিশ চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায়। এ সময় একটি বাজাজ পালসার মোটর সাইকেল জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত আসামি হলেন, চট্টগ্রাম জেলার জোড়ারগঞ্জ উপজেলার দূর্গাপুর গ্রামের মৃত করিম হোসেনের ছেলে মাসুদ পারভেজ।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম সুমন জানান, সকাল ১১ টার দিকে মেঘনা শিল্পাঞ্চল নিউটাউন শপিং কমপ্লেক্স এলাকার সামনে থেকে ৩৫৫০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করে ও একটি বাজাজ পালসার মোটর সাইকেল জব্দ করা হয়। আসামীকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park