1. admin@dailygrambangla.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়ায় সাবেক কাউন্সিলর রফিকুলের বিরুদ্ধে থানায় বাবার লিখিত অভিযোগ সোনারগাঁওয়ে আনারস প্রতীকের পক্ষে টাকা দেওয়ার সময় আটক-১ উপজেলা নির্বাচনে কালামের “ঘোড়া”সমর্থন দিলো কেন্দ্রীয় আ’লীগ নেতা ইঞ্জি.শফিকুল ইসলাম আমাকে ঠেকাতে চলছে অনেক ষড়যন্ত্র – মাহফুজুর রহমান কালাম বন্দরে মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি রুহুল আমিন বহিষ্কার  বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার

বঙ্গবন্ধুর সহচর ও সাবেক সাংসদের ছেলে হয়েও আ.লীগ করতে পারি না: এরফান হোসেন দীপ

  • আপডেট : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ১৩১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

বঙ্গবন্ধুর সহচর ও সাবেক দুইবারের সাংসদ মরহুম মোবারক হোসেনের ছেলে হয়েও আজ আমি আ.লীগ করতে পারি না। যে ফেষ্টুনে জাতির পিতা ও শেখ হাসিনার ছবি থাকে সে ফেষ্টুন কিভাবে ছিঁড়ে? এরা কেমন আ.লীগার? যে সাংসদ হওয়ার আগেই জাতিরজনক ও তার কন্যাকে অবমাননা করে তারা কিভাবে আ.লীগের মনোনয়ন দাবী করে? স্থানীয় আ.লীগ নেতাদের কর্মকাণ্ডের তীব্র সমালোচনা করে মন্তব্য করেছেন সোনারগাঁয়ের সাবেক সাংসদের ছেলে ও মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান এরফান হোসেন দীপ।

মঙ্গলবার (২৯শে আগষ্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলার মোগরাপাড়া বাস স্ট্যান্ডে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

এসময় প্রধান অতিথি হিসেবে নারায়ণগঞ্জ জেলা আ’লীগের সভাপতি আব্দুল হাইসহ আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধা শাহাআলম, আওয়ামীগ নেতা তাইজুদ্দিন আহমেদ, সাবেক মেম্বার আনোয়ার হোসেন, বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের সোনারগাঁ উপজেলা শাখার সভাপতি আনোয়ার হোসেন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ, উপজেলা ছাত্রলীগ, যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগসহ তৃণমূল আ’লীগের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park