1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

কৃষিবিদ দীপক কুমার বণিকের ফেস্টুন-ব্যানার ভাঙলেন দুর্বৃত্তরা, সমালোচনার ঝড়

  • আপডেট : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
  • ২০৩ বার পঠিত

নিউজ ডেস্ক:

১৫ই আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকীকে বঙ্গবন্ধু ও তার সহপরিবারকে শ্রদ্ধা জানিয়ে উপজেলার বিভিন্ন স্থানে ব্যানার ফেস্টুর লাগান কৃষিবিদ দীপক কুমার বনিক দীপু। সেই ব্যানার ও ফেস্টুন রাতের আধারে ছিড়ে ভেঙ্গে ফেলেন দুবৃর্ত্তরা। তবে কে বা কারা এ কাজটি করেছে তার কোন প্রমান পাওয়া যায়নি। তবে তার সমর্থকরা মনে করেন দীপক কুমার বনিক রাজনীতির প্রতিহিংসার শিকার সে কারণে রাতের আধারে কাপুরুষরা তার ফেস্টুন ব্যানার ভেঙ্গে ফেলেছে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সমালোচনার ঝড় বইছে।

এদিকে বনিকের ফেষ্টুন ব্যানার ছিড়ে ফেলায় তিনি নিজেও তার ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দেন। নিম্মে তার স্ট্যাটাসটি হুবহু দেয়া হলো:

ফেসবুক থেকে নেয়া:এ ধরনের জঘন্য কর্মকাণ্ডের নিন্দা জানাই।
আমি বাংলাদেশ আওয়ামী লীগের একজন কর্মী। নৌকাকে ধারণ করি মননে, দলপ্রান লোক হিসাবে কাজ করছি নৌকার ভোট বাড়াতে।
দলের মধ্যে মনোনয়ন নিয়ে প্রতিযোগিতা থাকতেই পারে। সে প্রতিযোগিতা হবে কে কত বেশি নৌকার ভোটার বাড়াতে পারে। কে কত ভালো কাজ করে মানুষের মন জয় করতে পারে, কে কত বেশি মানুষের কাছে যেতে পারে।
প্রতিযোগিতা হবে সুস্থ ধারার। অসুস্থ, নোংরা মানসিকতার প্রতিযোগিতা আমাদের সকলকেই পরিহার করতে হবে।
আমি আজ পর্যন্ত আমার কোন রাজনৈতিক বক্তব্যে আমার কোন সহ রাজনৈতিক ব্যক্তিত্বের বিরুদ্ধে কখনোই বিরুদ্ধাচারণ করিনি।
কারণ আমি বিশ্বাস করি, আমি ছাড়া অন্য কাউকে যদি দল মনোনয়ন দেয়, আমার পছন্দ না হলেও, একজন দলীয় কর্মী হিসেবে আমার দলের পক্ষে, নৌকার পক্ষে, সেই প্রার্থীর পক্ষে কাজ করতে হবে মন থেকে।
আমি বিশ্বাস করি, যারা দল করে, তাদের প্রত্যেকেরই দলীয় মনোনয়ন চাওয়ার অধিকার আছে। কিন্তু দল থেকে তো মনোনয়ন দেওয়া হবে একজনকে, সকলকেই মনোনয়ন দেওয়া সম্ভব নয়।
যারা সত্যিকার আওয়ামী লীগের রাজনীতি করে, যারা ব্যক্তিগত রাজনীতি করে না, তারা প্রত্যেকেই দলীয় সিদ্ধান্ত মেনে নিয়ে নৌকার পক্ষে কাজ করবে।
আমি বিশ্বাস করি, এ ধরনের জঘন্য কাজ আওয়ামী লীগের কোন নেতা বা কর্মী করতে পারে না। যারা দলে অনুপ্রবেশ কারী, যারা ব্যক্তিলীগ এর কর্মী, তারা করতে পারে।
সংশ্লিষ্ট সকলকে ধৈর্য ধরার আহবান জানাই, উগ্রতার জয় ক্ষনিকের, ধৈর্যের জয় দীর্ঘস্থায়ী।
৩ সেপ্টেম্বরে আওয়ামী লীগের সম্মেলনে আমার আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের উপর যে নির্মম অত্যাচার করা হয়েছে, যেভাবে হাজারো নেতাকর্মীদের অপমান করা হয়েছে, মনের সেই দাগ এখনো শুকায়নি।
দলপ্রান আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে না দাড়ানো আহবান জানাই।
আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যের বিকল্প নেই। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে হারাতে পারে এমন শক্তি বাংলাদেশে নেই।
সকলের শুভবুদ্ধির উদয় হউক।
আমরা নৌকার লোক, আসুন নৌকার বিজয় নিশ্চিত করতে সকলে একসাথে কাজ করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park