1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্দরে মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি রুহুল আমিন বহিষ্কার  বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী

ওসি অরবিন্দ সরকারের চেষ্টায় বদলে গেছে ঈশ্বরদী থানা পুলিশের সেবার ধরণ

  • আপডেট : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ৬৫৯ বার পঠিত

হৃদয় হোসাইন-পাবনা প্রতিনিধি:

এখন আর তদবির বাজদের আনাগোনা নেই খোঁজ নেই দালাল চক্রেরও। পুলিশের এক আদর্শবান চৌকস কর্মকর্তার কারণে তাদের কপালে পড়েছে দুশ্চিন্তার ভাজ অন্যদিকে মাদক-সন্ত্রাস অপকর্ম অপতৎপরতা নেমেছে জিরো টলারেন্সে।

এসব অপশক্তির অপমৃত্যু হয়েছে। পাবনার ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার এর সততা আর দক্ষতার কারণে ফলে সমসাময়িক বিভিন্ন ঘটনা বলি সরাসরি জানিয়ে প্রতিকার পেয়ে যাচ্ছেন সর্বসাধারণ এমনটাই জানালেন অনেকেই।

থানা এলাকা ঘুরে কয়েকদিনের অনুসন্ধানে এমন তথ্য পাওয়া গেছে। গেল বছর ( ২০২২ ইং) ১০ জুন ঈশ্বরদী থানায় যোগদানের পর থেকেই পুলিশ সুপার,আকবর আলী মুন্সির,নির্দেশে একনিষ্ঠ ভাবে জনগণের বন্ধু হিসাবে কাজ করে যাচ্ছেন এই পুলিশ কর্মকর্তা।

ঈশ্বরদীতে মাদক নিয়ন্ত্রণ অপরাধসহ পরিস্থিতি স্বাভাবিক রাখতে চৌকস এই ওসির নেতৃত্বে একনিষ্ঠ হয়ে কাজ করে যাচ্ছেন সংশ্লিষ্ট পুলিশ সদস্যবৃন্দও। ফলে জনমনে প্রশংসায় ভাসছেন ওসি অরবিন্দ সরকার।

জানা গেছে যোগদানের পর থেকেই দেশের বৃহত্তম বালু মহল, রূপপুর দাদাপুর, চররুপপুর, লক্ষিকুন্ডা, নবীনগর,পদ্মা নদীর, বালুখেকো ও চাঁদাবাজি রোধে কঠোর অবস্থান,বিপুল পরিমাণ মাদক,অবৈধ আগ্নেয়াস্ত্র ও নিয়মিত মামলার আসামিদের আটক করেন। আইনের উর্ধ্বে কেউ নয় এমন দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছেন তিনি।পূর্বে বেড়া মডেল থানায় দায়িত্ব পালনকালে বিভিন্ন ভাবে বেড়া বাসীর কাছ থেকে প্রশংসা অর্জন করেন। বাংলাদেশ পুলিশ বাহিনীর নক্ষত্র হিসেবে পাবনা জেলায় তিনি সুপরিচিত।

এ প্রসঙ্গে জানতে চাইলে ওসি অরবিন্দ সরকার বলেন,পাবনার মাননীয় পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে ও দায়িত্ববোধ থেকে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কাজ করে যাচ্ছি বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া পূর্বের ন্যায় এখন অনেকটা অপরাধমুক্ত ঈশ্বরদী উপজেলা, আইন- শৃঙ্খলা স্বাভাবিক রাখতে উপজেলা সর্বস্তরের মানুষের সহযোগিতা প্রয়োজন বলে জানান এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park