1. admin@dailygrambangla.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্দরে মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি রুহুল আমিন বহিষ্কার  বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী

বন্দর মুছাপুরে বিচার শালিসির নাম করে মহিলাকে বেধড়ক মারধর – আদালতে মামলা 

  • আপডেট : শনিবার, ২৯ জুলাই, ২০২৩
  • ১৬২ বার পঠিত

স্টাফ রিপোর্টার:

বন্দর উপজেলা মুছাপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড মেম্বার মোতালিব  বিচার সালিশিতে রেন বেগম (৫৫) নামে বেধড়ক মারধর ও লাঞ্ছিত।
অভিযোগ সূত্রে জানা যায় সাগর (৪০) জাফর (১৮) রাকিব (২০) সর্ব সাং পাতাকাটা, গোবিন্দকুল,বন্দর তিনজনকে আসামি করে নারায়ণগঞ্জ বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট  আদালতে ৩২৩/৩২৪/৩৭৯/৪২৭ ধারার একটি মামলা দায়ের করা হয়েছে।
আহমেদের ছেলে মো মোতালেব মেম্বার ১নং ওয়ার্ড মুছাপুর প্রধান সাক্ষী হয়ে মকবুল হোসেন, মো হানিফ, মো হালিম প্রধানকে সাথে নিয়ে গত ২১ জুন বুধবার সকাল ১০ টায় বিচার শালিসি মজলিসে পূর্ব শত্রুতার জের ধরে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এ সময় ১ নং আসামি সাগর আহমেদ (৪০) তার হাতে থাকা লোহার রড দিয়ে বেধড়ক মারধর করতে থাকেন।এবং  ২নং আসামি জাফর(১৮) অসহায়  ঐ সময় রেনু বেগমের চুল ধরে টানা- হেছরা করতে থাকেন।

এসময় রেনু বেগমের দোকানে ডুকে একলক্ষ বিষ হাজার টাকা লুট করে নিয়ে যায় ও ৬০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন  রেনু বেগম।
তথ্য সূত্রে আরো জানা যায় যে মুছাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড মেম্বার মোতালেব হোসেনের সাঙ্গ পাঙ্গু নিয়ে সব সময় এলাকায় আতংক বিরাজ করে, গ্রামের সহজ সরল অবলা নারীদের ও সাধারণ মানুষের বিশ্বাসকে পুঁজি করে ন্যায় ইনসাফের কথা ভূলে বেশ রমরমা বিচার শালিসি ব্যবসা চালিয়ে যাচ্ছেন।
এবিষয়ে জানতে মোতালিব মেম্বারকে কল দিলে তিনি বলেন আমি দুই পক্ষের উপস্থিতিতেই বসে বিচার কার্য সমাধান করেছি ওখানে ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর এনায়েত ও উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park