1. admin@dailygrambangla.com : admin :
বুধবার, ১৫ মে ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
উপজেলা নির্বাচনে কালামের “ঘোড়া”সমর্থন দিলো কেন্দ্রীয় আ’লীগ নেতা ইঞ্জি.শফিকুল ইসলাম আমাকে ঠেকাতে চলছে অনেক ষড়যন্ত্র – মাহফুজুর রহমান কালাম বন্দরে মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি রুহুল আমিন বহিষ্কার  বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ

রাজস্থলীতে নারী ও শিশু নির্যাতন মামলায় গ্রেফতার ১

  • আপডেট : বুধবার, ৫ জুলাই, ২০২৩
  • ৭৭ বার পঠিত

রাজস্থলী প্রতিনিধি:

রাঙামাটির রাজস্থলী উপজেলার ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সফিপুর এলাকা হতে নারী ও শিশু নির্যাতন মামলার আসামি মোঃ ওমর ফারুক(২৬)কে মঙ্গলবার রাত্রে গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রঘোনা থানা পুলিশ গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামিকে কোর্টের মাধ্যমে হাজতে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়- আসামী ওমর ফারুকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন মামলা ৭/ ৯১/ ২৩ চন্দ্রঘোনা থানায় মামলা হয়।মঙ্গলবার রাত গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে চন্ত্রঘোনা থানার অফিসার ইনচার্জ শফিউল আজম এর নেতৃত্বে এস আই( নিঃ) আবদুল হামিদ সঙ্গীয় ফোর্স সহ বাঙ্গালহালিয়া শফিপুর ৩নং ওয়ার্ড এলাকা থেকে গ্রেপ্তার করে।

চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিউল আজম বলেন- আসামি ওমর ফারুক, বাঙ্গালহালিয়া হতে ৫ম শ্রেণী পড়ুয়া এক স্কুল শিক্ষার্থী হ্লাম্রাসিং মারমা মেয়ে কে অপহরণ ও ধর্ষণ করে। এ ব্যাপারে ধর্ষিতার মা-বাবার বাদী হয়ে চন্দ্রঘোনা থানায় নারী শিশু দমন অপরাধের মামলা দায়ের করেন। ওমর ফারুক কে গ্রেপ্তার করে হাজতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে চন্দ্রঘোনা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়ছে। সে রাজস্থলী উপজেলার ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়নের শফিপুর ৩নং ওয়ার্ডের ছালে আহাম্মদের ছেলে বলে পুলিশের পক্ষ থেকে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park