1. admin@dailygrambangla.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্দরে মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি রুহুল আমিন বহিষ্কার  বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী

সাঁথিয়ায় বিধবাকে কুপিয়ে হত্যা জিজ্ঞাসাবাদের জন্য একজন আটক

  • আপডেট : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩
  • ৬১৫ বার পঠিত

পাবনা প্রতিনিধি:

পাবনার সাঁথিয়ায় সেলিনা খাতুন(৫০) নামের বিধবাকে কুপিয়ে হত্যা করেছে দুস্কৃৃতকারীরা । ঘটনাটি ঘটেছে ২৬ জুন সোমবার সন্ধ্যা সাড়ে সাতটায় উপজেলার পাইকরহাটি গ্রামে। সেলিনা খাতুন ওই গ্রামের মৃত আয়ুব আলী বিডিয়ারের স্ত্রী। এ ঘটনায় থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আব্দুর রহিম(৫০) নামের একজনকে আটক করেছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার পাইকরহাটি গ্রামের বিডিয়ার আয়ুব আলী মারা যাওয়ার পর তার স্ত্রী সেলিনা খাতুন তিন মেয়েকে নিয়ে ওই বাড়িতে বসবাস করতে থাকেন। মেয়েদের বিয়ে দেওয়ার পর একাই ওই বাড়িতে থাকতেন। সোমবার সন্ধ্যায় বাড়িতে সেলিনা খাতুন একা থাকায় দুস্কৃতিকারীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে রেখে যায়। স্বজনেরা সেলিনা খাতুনের বাড়িতে গিয়ে দেখেন সে রক্তাক্ত অবস্থায় ঘরের মেঝেতে পড়ে আছে। থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় আনে। মঙ্গলবার(২৭ জুন) দুপুরে লাশ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।
সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রফিকুল ইসলাম হত্যার ঘটনা নিশ্চিত করে জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্বার করে থানায় আনা হয়। এ সময় সন্দেহভাজন আব্দুল রহিম(৫০) নামের একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ হত্যার রহস্য উৎঘাটন করে মূল আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park