1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্দরে মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি রুহুল আমিন বহিষ্কার  বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী

আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর সফলতা কামনা করেছেন আসিফ আহমেদ আনিস

  • আপডেট : বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ৩০ বার পঠিত

নিউজ ডেস্ক:

ঐতিহাসিক ২৩ জুন। বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আ’লীগ ও এর অঙ্গ সংগঠনের সকল নেতা-কর্মী এবং সর্বস্তরের সকলকে অফুরন্ত শুভেচ্ছা জানানো সহ এ প্রতিষ্ঠাবার্ষিকীর সফলতা ও কামনা করেছেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী আসিফ আহমেদ আনিস।

তিনি গণমাধ্যমকে এক বিবৃতিতে বলেন ‘এই দিন বাঙ্গালী জাতীয় জীবনে একটি বিশেষ দিন, কারণ ১৯৪৯ সালের ২৩ই জুন বাংলাদেশ আওয়ামী লীগ প্রতিষ্ঠা লাভ করে। আমি গর্বিত যে আমি এ দলের সাথে কাজ করার সুযোগ পেয়েছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বাধীন আওয়ামী লীগ ১৯৭০ এর নির্বাচনে একক সংখ্যাগরিষ্টতা অর্জন করে। ১৯৭১ এর মহান মুক্তিযুদ্ধ এই দলের নেতৃত্বে সম্পন্ন হয়েছিল। মুক্তিযুদ্ধ থেকে শুরু করে আজ পর্যন্ত বাংলাদেশ আওয়ামী লীগ দেশের উন্নয়নে ভূমিকা রেখে চলেছে।

এমনকি মানবতার কান্ডারী, মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার অবিচল আস্থা ও সময় উপযোগী সিদ্ধান্তের ফলে দেশ এগিয়ে যাচ্ছে এবং ২০৪১ সালের মধ্যে সারা বিশ্বে বাংলাদেশ একটি উন্নত ও অর্থনৈতিক শক্তিশালী দেশ হিসেবে মাথা উচু করে যোগ্য জায়গা করে নিবে বলে আমরা প্রত্যাশা করছি। প্রতিষ্ঠাবার্ষিকী সফল হোক, বাংলাদেশ আওয়ামী লীগ চিরদিন জনগণের জন্য কাজ করে যাক এই প্রত্যাশা করছি’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park