1. admin@dailygrambangla.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্দরে মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি রুহুল আমিন বহিষ্কার  বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী

সোনারগাঁয়ে ড্রেজার-পাইপ ব্যবসায়ীকে মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টা

  • আপডেট : বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩
  • ৭২২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

পূর্ব শত্রুতার জের ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ২নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি ও ড্রেজার-পাইপ ব্যবসায়ী মোঃ আলী আসাদকে ফাঁসানোর জন্য নাটকীয়ভাবে গদি-ঘরে ইয়াবা ট্যাবলেট রেখে যায় একই এলাকার আবু তাহের ও ইলিয়াস নামে আপন দুই ভাই।

বৃহস্পতিবার (১৫ জুন) সকালে উপজেলার রামগবিন্দেরগাঁও এলাকায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের সাথে এমন অভিযোগ তুলে ধরেন ভুক্তভোগী জাতীয়পার্টি নেতা ও ব্যবসায়ী আলী আসাদ।
অভিযুক্ত আবু তাহের ও ইলিয়াস শম্ভুপুরা ইউনিয়নের ভিটিকান্দি গ্রামের মৃত কাশেম কয়ানের ছেলে। তাদের বিরুদ্ধে চাঁদাবাজি ও ধর্ষণ মামলাসহ সোনারগাঁ থানায় একাধিক অভিযোগ রয়েছে বলে জানিয়েছেন এলাকাবাসী।

আলী আসাদ জানান, দীর্ঘদিন যাবত তাদের সাথে আমাদের পারিবারিকভাবে বিরোধ চলে আসছিলো। তারই ধারাবাহিকতায় পূর্ব শত্রুতার জের ধরে গত ১৬/০৪/২০২৩ইং রবিবার আবু তাহেরের নেতৃত্বে কিছু লোক আমার ব্যবসা প্রতিষ্ঠানে অনধিকার প্রবেশ করে গদি-ঘরের তালা ভেঙে প্রায় পাঁচশত পিছ ইয়াবা ট্যাবলেট রেখে যায়। এমন তথ্যের ভিত্তিতে পরেরদিন সকালে গদি-ঘরে এসে তদন্ত করে এবং তাদের দেওয়া তথ্য মোতাবেক ড্রয়ার থেকে পাঁচশত পিছ ইয়াবা উদ্ধার করে সোনারগাঁ থানা পুলিশ। পরে এলাকাবাসীর উপস্থিতিতে জিজ্ঞাসাবাদ করে পুলিশ বুঝতে পারে এটা একটি সাজানো নাটক। ঘটনার কথা শুনে নারায়ণগঞ্জ জেলা পুলিশের (খ) সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন ও সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব আলম সুমন ঘটনাস্থল পরিদর্শন করে কোন সত্যতা খুঁজে পায়নি। তারা আশ্বাস দেন এ নাটকীয় ঘটনার মূলহোতাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, ১৬ এপ্রিল ২০২৩ রবিবার প্রতিদিনের ন্যায় গদি-ঘর খোলার জন্য দায়িত্বরত ম্যানেজার কবির হোসেন ব্যবসা প্রতিষ্ঠানে এসে তালা ভাঙা দেখতে পেয়ে অন্যান্য ব্যবসায়ী ও এলাকাবাসীকে ঘটনাটি অবগত করেন। এর কিছুক্ষণ পরে পুলিশ এসে গদি-ঘরে তল্লাশি চালায়।

এ বিষয়ে সোনারগাঁ থানার এস,আই মোহাম্মদ আব্দুল মুত্তালিব বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে প্রায় পাঁচশত পিছ ইয়াবা উদ্ধার করি। তবে বিষয়টি ছিলো নাটকীয়। আলী আসাদ ও আবু তাহেরের মধ্যে পূর্ব থেকেই ঝামেলা ছিলো, সেই বিরোধকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে আলী আসাদকে ফাঁসানোর চেষ্টা করা হয়। তবে যারা এ কাজের সাথে জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park