1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে সুতা ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি থানায় অভিযোগ সংবাদ প্রচার করায় শীর্ষ সন্ত্রাসী পরিচয়ে সাংবাদিককে মেরেফেলার হুমকি সোনারগাঁয়ে মামলার স্বাক্ষীকে প্রাণ নাশের হুমকি নিরাপত্তা চেয়ে থানায় জিডি বেড়ায় আশনা এনজিও কর্তৃক অবহেলিত নারীদের আইটি প্রশিক্ষণ শুভ উদ্বোধন আশনা এনজিও সহযোগিতায় বৃক্ষরোপন ও চারা বিতরণ কর্মসূচি উদ্বোধন সোনারগাঁয়ে উপজেলা পরিষদে দায়িত্ব ভার গ্রহণ করলেন নবনির্বাচিত চেয়ারম্যানের মাহফুজুর রহমান কালাম বেড়ায় আওয়ামী লীগের ৭৫ বছর পূর্তি প্লাটিনাম জয়ন্তী পালন সোনারগাঁয়ে বর্ণাঢ্য আয়োজনে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরির ও বিকে ফাউন্ডেশনের বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় ৩টি ক্যাটাগরিতেই ১ম স্থান মো. হানজালাল প্রধান 

বেড়ায় আওয়ামীলীগ নেতার বাড়িতে বি এন পি নেতাকর্মীর হামলা আহত-৫

  • আপডেট : শুক্রবার, ৯ জুন, ২০২৩
  • ১৪৯৫ বার পঠিত

হৃদয় হোসাইন-পাবনা প্রতিবেদক:

পাবনার বেড়া উপজেলার চাকলা ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মকবুল হোসেন এর বাড়িতে ঢুকে হামলা চালিয়ে বি এনপি সমর্থক মাজেদ খাঁ ও তার বাহিনী। এসময় পাচঁজনকে গুরুতর আহত করা হয়েছে বলে অভিযোগ করেছেন ওই আওয়ামী লীগ নেতা। শুক্রবার ৯ জুন বিকেলে কুশিয়ারা মহল্লায় এ ঘটনা ঘটেছে। ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে (ঐক্যফ্রন্ট)বি এনপির ধানের শীষ মনোনীত প্রার্থী অধ্যাপক আবু সাইদ এর বাগজান কুশিয়ারা কেন্দ্রের নির্বাচনী এজেন্ট বিএনপি সমর্থক মাজেম খাঁ ও তার বাহিনীর বিরুদ্ধে এ হামলা করার অভিযোগ উঠেছে।

এসময় ৮নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মকবুল হোসেন ও তার পিতা মোবারক প্রামানিক, ছোট ভাই চাকলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী ও উপজেলা ছাত্রলীগ নেতা মনিউর মনির সহ বেশ কয়েকজনকে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে অতর্কিত ভাবে এলোপাতাড়ি ভাবে আঘাত করে রক্তাক্ত করা হয়েছে। রক্তাক্ত অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। মোবারক প্রামানিক ও মোহাম্মদ এর অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাদের পাবনা জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। অন্যান্য আহতরা হলেন জাহিদুল
পিতা: আজগর প্রাং,সজীব,পিতা : মোহাম্মদ প্রাং সকলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। হামলার ঘটনায়(১) মাজেদ খাঁ,(২)আরিফুল ইসলাম,(৩)মাসিরুল ইসলাম,(৪) আল-মামুন সর্বপিতা ফজলু খাঁ সহ নামিক ২৬ জনকে আসামি করে বেড়া মডেল থানায় লিখিত অভিযোগ করেন মকবুল হোসেন। অভিযোগকারী বলেন, পাড়া-মহল্লায় চা-স্টলে বিভিন্ন সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। আমার ছোট ভাই উপজেলা ছাত্রলীগ নেতা মনির এর বিরোধিতা করে। মাজেদ এর সন্ত্রাসী বাহিনী পূর্বে মনির এর উপর হামলা করে সে দৌড়ে পালায়। সেই হামলার বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। ডায়েরি করায় সন্ত্রাসী বাহিনী আরো রাগান্বিত হয়ে আজ বিকেলে আমাদের বসতবাড়িতে দলবল সহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে।হত্যার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে হামলা চালিয়েছে। আমার বৃদ্ধ পিতা সহ বেশ কয়েকজন গুরুতর আহত।আমার প্রশাসনের কাছে এর কঠিন বিচার দাবি করছি। লিখিত অভিযোগে হামলার সম্পূর্ণ বিবরণ উল্লেখ করা আছে।

এ বিষয় ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদকও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইদ্রিস আলী সরদার বলেন, মারামারির ঘটনা আমি কিছুই জানি না। শারীরিকভাবে আমি অসুস্থ পাবনা ডাক্তার দিয়ে আসলাম।মকবুল আমাদের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এটা সত্যি। আমাদের ৮নং ইউপি সদস্য আছে তার কাছে শুনলে সঠিক ঘটনা জানা যাবে।

বেড়া মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ হাদিউল ইসলাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহতদের শারীরিক অবস্থার খোঁজখবর নিয়ে বলেন,এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষেআইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। একজন কে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park