1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন

জাপা নেতা মুজিবুর মেম্বারের মৃত্যুতে এমপি খোকার শোক

  • আপডেট : শনিবার, ২০ মে, ২০২৩
  • ৭৬ বার পঠিত

নিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির সহ-সভাপতি মুজিবুর মেম্বার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য,ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা।

শোক বার্তায় তিনি, মরহুম মুজিবুর রহমানের রূহের মাগফিরাত কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এছারাও মরহুম মুজিবুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রউফ, সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল ও পিরোজপুর ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম ভূইয়া।

উল্লেখ্য,পিরোজপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বারবার নির্বাচিত মেম্বার ও পিরোজপুর ইউনিয়নের জাতীয় পার্টির সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি বার্ধক্য জনিত কারণে ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park