1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার

আমতলীতে হত্যা মামলার স্বাক্ষীকে প্রাণ নাশরে হুমকি!

  • আপডেট : শনিবার, ২০ মে, ২০২৩
  • ৪২ বার পঠিত
মোঃ ইমরান হোসাইন, আমতলী(বরগুনা)প্রতনিধি:
বরগুনার আমতলীতে প্রশাসনরে কাছে জীবনরে নরিাপত্তা চয়েে একটি হত্যা মামলার স্বাক্ষী শনবিার সকাল ১১ টায় আমতলী উপজলো প্রসেক্লাব র্কাযালয়ে সংবাদ সম্মলেন করছেনে। আমতলী সদর ইউনয়িনরে পুজাখোলা গ্রামরে মো. মাসুদ মুন্সী(৪২)।
সংবাদ সম্মলেনে লখিতি বক্ত্যবে বলনে, ২০১৫ সালে মাসুদ মুন্সীর ভাগনিা মো. ফরদিকে র্পুব বরিোধরে জরে ধরে হত্যা করনে আব্বাস মুন্সী ও তার সন্ত্রাসী বাহনিীর সদস্যরা ।
 এঘটনায় আমতলী থানায় মামলা হয় যার নং ১৯ তাং ৮-০৯-১৫ ইং তারখি এ মামলায় বাদী আবু হাওলাদার মাসুদ মুন্সী(৪২)কে স্বাক্ষী রাখ।
স্বাক্ষীর তালকিায় মাসুদ মুন্সীর নাম থাকায় মামলার আসামী আব্বাস মুন্সী(৫০) তার ভগ্নপিতি আশ্রাফ আলী এবং আব্বাসরে সাথে থাকা তার অপর্কমরে সহযোগি শহদি হাওলাদার, মজদি মোল্লা, রহমি মোল্লা, মরিন প্যাদা , ফোরকান মোল্লা র্দীঘদনি ধরে মাসুদ মুন্সীকে বভিন্নি ভাবে হুমকি দামকি ভয়ভীতি দখেয়িে আসছে যাহাতে মাসুদ মুন্সী স্বাক্ষী নাদয়ে। ঘটনার তারখি ১৬ মে ১১টা ৩০ এর সময় মাসুদ মুন্সী পুজাখোলা গ্রামরে বগীর বলি দয়িে একা যাওয়ার সময় আব্বাস মুন্সী(৫০) তার ভগ্নপিতি আশ্রাফ আলী,শহদি হাওলাদার, মজদি মোল্লা, রহমি মোল্লা, মরিন প্যাদা , ফোরকান মোল্লা দশেয়ি অস্র ও লাঠসিোটা নয়িে মো: মাসুদ মুন্সীকে গতরিোধ করে অশ্রাব্য ভাষায় গালাগাল করে সাক্ষ্য দতিে নষিধে করনে। সাক্ষ্য দলিে মাসুদ মুন্সী ও তার পরবিাররে সদস্যদরে খুন জখমসহ বড় ধরনরে ক্ষতি করার হুমকি দনে।
 তখন মাসুদ মুন্সীর ডাক চৎিকারে স্থানীয় লোকজন চলে আসায় মাসুদ মুন্সী ও তার বাহনিীর লোকজন চলে যায়। মাসুদ মুন্সী আরো বলনে, র্বতমানে আব্বাস মুন্সী ও তার বাহনিীর ভয়ে আমি ও আমার পরবিাররে সদস্যরা স্বাভাবকি ভাবে চলা ফরো করতে পারছনিা।
এঘটনায় সন্ত্রাসী আব্বাস মুন্সী(৫০)ও তার বাহনিীর বচিার চয়েে প্রশাসনরে উচ্চমহলরে আশু হস্তক্ষপে কামনা করছনে মাসুদ মুন্সী। সংবাদ সম্মলেনে মাসুদ মুন্সীর সাথে উপস্থতি ছলিনে, একই গ্রামরে জামাল মুন্সী, বল্লোল মুন্সী, গন্দেু হাওলাদার, আলম শাহা, ও কাশমে পাহলান প্রমুখ।
 এ বষিয় জানার জন্য একাধকিবার আব্বাস মুন্সীর মুঠোফোনে চষ্টো করওে তাকে পাওয়া যায়ন।
আমতলী থানার ওসিতদন্ত) রনজিতৎ সরকার বলনে, অভযিোগ পলেে তদন্ত র্পূবক আইনগত ব্যবস্থা নয়ো হব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park