1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

মাদারীপুরে মুড়ির কারখানায় অগ্নিকান্ড,প্রায় বিশ লক্ষাধীক টাকার ক্ষতিসাধন

  • আপডেট : শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ৪৩ বার পঠিত

নাজমুল হাসান,মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরের ডাসারে একটি মুড়ির কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে করে প্রায় বিশ লক্ষাধীক টাকার ক্ষতিসাধন হয়েছে বলে ভুক্তভোগী পরিবারের দাবি।শুক্রবার ভোরে উপজেলার ডাসার ইউনিয়নের কোমলাপুর বাজারের পাসে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তবে এ অগ্নিকান্ডের ঘটনা কিভাবে ঘটেছে তা এখনও জানা যায়নি।

ভূক্তভোগী পরিবার ও এলাকা সুত্রে জানা গেছে, উপজেলার ডাসার ইউনিয়নের কোমলাপুর বাজারের পাসে দীর্ঘদিন পূর্বে একটি মুড়ির কারখানা তৈরী করেন একই এলাকার কাওছার খাঁন ও মজিদ বেপারী। হঠাৎ করে ওই কারখানার একটি রুমে আগুনের সুত্রপাত ঘটে। সেখান থেকে আগুন মূহুর্তের মধ্যে পুরো কারখানায় ছরিয়ে পরে। আগুনের লেলিহান শিখা দেখে স্থানীয় লোকজন ফায়ার সার্ভিস কর্মীদের খরব দেন। পরে ফায়ার সার্ভিস কর্মীরা স্থানীয় লোকজনের সহযোগিতায় প্রায় ঘন্টা ব্যাপী প্রানপন চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। কিন্তু তাৎক্ষনিক ওই কারখানার সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে করে প্রায় বিশ লক্ষাধীক টাকার ক্ষয়-ক্ষতি সাধন হয়েছে ওই অসহায় পরিবারের।

ভূক্তভোগী অসহায় কাওছার খাঁন কান্না জরিত কণ্ঠে বলেন, আগুনে আমাদের প্রায় ২০ লক্ষাধীক টাকার ক্ষতি হয়েছে। আমরা এখন কিভাবে বাঁচবো।

এ ব্যাপরে কালকিনি উপজেলা ফায়ার সার্ভিস কর্মকর্তা মো. খোকন বলেন, আগুন লাগার অনেক সময় পরে আমরা খবর পেয়েছি। এ কারনে ক্ষতি অনেক বেশি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park