1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার

সোনারগাঁয়ে রাস্তার কাজের উদ্বোধন করলেন: এমপি খোকা

  • আপডেট : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ৯১ বার পঠিত
নিজস্ব প্রতিবেদক:
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নোয়াগাঁও ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বিজয়নগর ব্রিজ সংলগ্ন রাস্তা হতে চৌরাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত সাড়ে ৫ হাজার ফুট রাস্তার কাজের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১১ই মে) দুপুরে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের বিজয়নগর ব্রিজ সংলগ্ন এলাকায় এ কাজের উদ্বোধন করা হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাস্তার কাজের শুভ উদ্বোধন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। এই প্রকল্পের ব্যয় ধরা হয়েছে ৫ লক্ষ টাকা। প্রকল্পটি বাস্তবায়ন হলে কয়েক হাজার লোক অনায়াসে এই রাস্তা দিয়ে চলাফেরা করতে পারবে।
উদ্বোধনী অনুষ্ঠানে, আরো উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার, নোয়াগাঁও জাতীয় পার্টির আহবায়ক ও সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু, জাতীয় পার্টির প্রচার সম্পাদক ফজলুল হক মাষ্টার, নোয়াগাঁও জাতীয় পার্টির সদস্য সচিব সাইদুর রহমান সবুর,নোয়াগাঁও জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মোঃ বাবুল ভূইয়া, জাকির সরকার মেম্বার, সাকিব মেম্বার, সফিক মাস্টার, জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park