1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

সোনারগাঁয়ে মেয়ের সামনে বাবাকে পিটিয়ে হত্যা চেষ্টা

  • আপডেট : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ৩৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আতাউর রহমান(২৭) নামে এক ব্যক্তিকে শিশু মেয়ের সামনে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১০ই এপ্রিল) বিকেলে উপজেলার পিরোজপুর ইউনিয়নের গংগানগর এলাকার তিতাস গ্যাস অফিসের সামনে এ ঘটনা ঘটে। আহত আতাউর রহমান ও তার শিশু মেয়ের ডাকচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে এলাকার সন্ত্রাসী সাইফুল(২৫) সহ তার সহযোগিরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত আতাউরকে উদ্ধার করে প্রথামিক চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরবর্তীতে অবস্থার অবনতি হলে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পঙ্গু হাসপাতালে নিয়ে যায়।

এ ঘটনায় আতাউর রহমানের মা মোছা: আয়েশা বাদী হয়ে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম(২৫) সহ অজ্ঞাত ৪/৫জনকে আসামী করে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পত্র থেকে জানা যায়, উপজেলার গংগা নগর এলাকার কমল হকের ছেলে আতাউর রহমান গত বুধবার তার মেয়েকে স্কুল থেকে নিয়ে আসার সময় তিতাস গ্যাস অফিসের সামনে আসলে ঝাউচর এলাকার সাইফুল ইসলাম (২৫) সহ অজ্ঞাত ৪/৫ জন পুর্বশত্রুতার জেরে তার শিশু মেয়ের সামনে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে হত্যা চেষ্টা করে। আহত অবস্থায় তাকে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন।

আরো জানা যায়, আহত আতাউরের বাম হাতের কুনুই ভেঙ্গে যায়, এবং ডান হাত ও বাম হাতের কবজি থেতলে যায়। আহত আতাউরের মা আয়েশা গণমাধ্যমকে বলেন, আমার ছেলেকে বিনা অপরাধে আমার অবুজ নাতনীর সামনে রাস্তায় ফেলে এমন নিশংসভা দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে আহত করেছে। আমি এর সঠিক বিচার চাই।

অভিযুক্ত সাইফুল ইসলামের বাবা সিরাজুল ইসলাম জানান,কারো প্ররোচনায় আমার ছেলে এ ধরনের কাজটি করেছে ভিকটিম আমার ভাগিনা। আমি খবর শুনেই আতাউরকে দেখতে হাসপাতালে যাই এবং আমার ছেলের বিচার আমি নিজ হাতে করবো বলে তাকে কথা দিয়ে আসি।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলম সুমন জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park