1. admin@dailygrambangla.com : admin :
বুধবার, ০১ মে ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

দক্ষিন রাঘবপুর সমাজ কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

  • আপডেট : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩
  • ৫৬ বার পঠিত
আলমগীর-নিজস্ব প্রতিনিধি:
আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কুমিল্লা দেবিদ্বার উপজেলাস্থ ৪নং সুবিল ইউনিয়ন’র দক্ষিন রাঘবপুর সমাজ কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ১৮৪ টি গরিব অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ও ৩০জন অসহায় ব্যক্তিকে নগদ অর্থ প্রদান করা হয়েছে।
দক্ষিন রাঘবপুর সমাজ কল্যাণ ফাউন্ডেশন এলাকার অসহায় পরিবারগুলোর মুখে ঈদের হাসি ফুটাতে এসব ঈদ সামগ্রী বিতরণ ও নগদ অর্থ প্রদানের আয়োজন করেন। বুধবার (১৯ এপ্রিল) দুপুরে উপজেলার রাঘবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে এসব ঈদ সামগ্রী বিতরণ ও নগদ অর্থ প্রদানের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করা হয়। এসময় মিলাদ ও দোয়া পরিচালনা করেন সেনা সদস্য মো: মনির হোসেন।
অনুষ্ঠানে অবসর প্রাপ্ত পুলিশ সদস্য আব্দুর রাজ্জাক সাহেবের সভাপতিত্বে ও মো: রাসেল মেম্বারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলার মুগসাইর এগারগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জাকির হোসেন।
সার্বিক সহযোগিতা করেন মো: আশিকুর রহমান হাসান, মো: জহির সরকার, মো: বদিউল আলম রনি, মো: জাহাঙ্গীর আলম, মো: কামরুল ইসলাম সরকার ও মো: হাছান।
প্রতিটি পরিবারের জন্য ঈদ সামগ্রীর মধ্য ছিলো সয়াবিন তেল ১ কেজি, চিনি ১ কেজি, পোলার চাউল ১ কেজি, সেমাই ২ প্যাকেট, নুডুস ১ প্যাকেট, কিসমিস ও দুধ।
এসময় উপস্থিত ছিলেন, মো: সারোয়ার হোসেন, মো: সেলিম সরকার, মো: ইকবাল হোসেন, মো: আল আমিন, মো: গোলাম ছামদানী, মো: জয়নাল হোসেন, মো: মেহেদী হাসান, মো: সাজ্জাদ হোসেন, মো: শরীফ, মো: রাব্বি, মো: পার্থ, মো: নাঈম, মো: হেলাল, মো: সাব্বির, মো: রাশেদুল, মো: রুবেল, মো: মাসুক, মো: রিমন, মো: ইমন, মো: শাকিল, মো: সায়মন, মো: জালাল, মো: আবু মুছা সরকার, মো: মনির সরকার, মো: নাবিল, মো: সাকিব প্রমূখ।
এসময় উপস্থিত সকলে দক্ষিন রাঘবপুর সমাজ কল্যাণ ফাউন্ডেশনের সকল সামাজিক, মানবিক ও কল্যাণমূলক কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন। তারা বলেন, ইতিমধ্যে এ সংগঠন নানামূখী সমাজিক কর্মকান্ডের মাধ্যমে সংগঠনটি এলাকার অসহায়, দুস্থ পরিবার, শিক্ষা, চিকিৎসা ও ধর্মীয় প্রতিষ্ঠানের জন্য যেভাবে কাজ করে যাচ্ছেন তা সত্যিই এক বিরল দৃষ্টান্ত। ভবিষ্যতেও তাদের এমন সকল কর্মকান্ড অব্যাহত রাখার আহবান জানান তারা।
সংগঠনের নেতৃবৃন্দরা জানান, পবিত্র ঈদুল ফিতরের আনন্দ ছড়িয়ে দিতেই তারা এলাকার বাছাইকৃত অসহায় পরিবারগুলোর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণের আয়োজন করেছেন। তাদের সংগঠনের সকল সামাজিক, মানবিক ও কল্যাণমূলক কর্মকান্ডগুলো ভবিষ্যতেও অব্যাহত রাখতে সকলের দোয়া ও সহযোগীতা কামনা করেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park