1. admin@dailygrambangla.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত

বন্দরে সরকারি রাস্তা দখলে নিতে চান সামসু মোল্লা ও তার বাহিনী

  • আপডেট : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ১০৩ বার পঠিত
নিজস্ব প্রতিবেদক:
নারায়ণগঞ্জের বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের কাজিপাড়া গ্রামে এলাকাবাসীর দীর্ঘদিনের চলাচলের সরকারি রাস্তাটি দখলে নেয়ার অভিযোগ উঠেছে সামসু মোল্লা নামে এক ব্যক্তি ও তার বাহিনীর বিরুদ্ধে।
অভিযুক্তকে বাধা দেওয়ায় হুমকি ধামকি দেওয়া হচ্ছে বলে ভুক্তভোগী এলাকাবাসীর দাবী।
এলাকাবাসী জানায়, আমাদের পাড়া মহল্লায় সামান্য বৃষ্টি হলে হাটু সমান পানি জমে থাকে। রাস্তা দিয়ে চলাচল করা যায়না। আমাদের দীর্ঘদিনের স্বপ্ন এই রাস্তাটির ড্রেনেজ ব্যবস্থা হবে এবং রাস্তায় যেন মানুষ স্বাভাবিকভাবে চলাচল করতে পারে তার বাস্তবায়নে ড্রেনের কাজ চলছে। সরকারি ভাবে রাস্তার কাজ আসছে রাস্তায় কাজ করতে গেলে বাধা দিচ্ছে সামসু মোল্লা ও তার বাহিনী।
এলাকাবাসীর একটাই দাবী জনগণের চলাচলের স্বার্থে রাস্তাটি মেরামতসহ সামসু মোল্লার অধিনে দখলকৃত যায়গা দখলমুক্ত চাই।
ওই এলাকার বাসিন্দা ও দামগড় ইউনিয়নের ১ নং প্যানেল চেয়ারম্যান বাবুল হোসেন জানান, এই রাস্তাটি দিয়ে প্রায় ৩০ বছর আমরা এলাকাবাসী চলাচল করে আসছি। রাস্তাটিতে ড্রেনেজ ব্যবস্থার কাজ চলছে। কাজ বন্ধ করে সামসু মোল্লা ও তার বাহিনী সরকারি রাস্তাটি দখলে নেওয়ার পায়তারা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park