1. admin@dailygrambangla.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

সিনেমা স্টাইলে হ্যান্ডকাপসহ পুলিশের গাড়ি থেকে চোর পালিয়ে যাওয়ায় হইচই

  • আপডেট : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ১৫৯ বার পঠিত

হৃদয় হোসাইন-বেড়া প্রতিনিধি:

পাবনার বেড়ায় চুরির দায়ে আটক এক যুবক নব্বইদশকের বাংলা সিনেমা স্টাইলে পুলিশের গাড়ি থেকে হ্যান্ডকাপসহ পালিয়ে গেছেন বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) রাতে হ্যান্ডকাপ নিয়ে ওই যুবক পুলিশের গাড়ি থেকে লাফ দিয়ে পালিয়ে যায় দাবি করেছে পুলিশ। ওই যুবক বেড়া থানাধীন নতুন ভারেঙ্গা ইউনিয়ন এর আয়ুব আলীর ছেলে সানোয়ার হোসেন (২২)। স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে তারাবির নামাজের সময় নতুন ভারেঙ্গা বাজারের পাশে একটি খামার থেকে নলকুপের যন্ত্রাংশ ও অন্যান্য জিনিস চুরি করতে গিয়ে সানোয়ার তার এক সহযোগীসহ এলাকাবাসীর হাতে ধরা পড়েন। লোকজন সানোয়ার ও তার সহযোগী শান্ত হোসেনকে (২০) আটক করে বেড়া মডেল থানায় খবর দেন। পুলিশের উপ-পরিদর্শক (এস আই) শাহীন ও সহকারী উপপরিদর্শক (এএসআই) আনোয়ার হোসেন ফোর্সসহ ঘটনাস্থলে আসেন। পরে স্থানীয় কিছু লোক শান্তকে পুলিশের কাছ থেকে ছাড়িয়ে নেন। এ সময় পুলিশ সানোয়ারকে হ্যান্ডকাপ পরিয়ে ভ্যানে ওঠায়। রাত ১০টার দিকে পুলিশের গাড়ি থেকে ওই যুবক কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় এলাকায় তুমুল হইচই শুরু হয়েছে। চলছে পুলিশ এর দায়িত্ব অবহেলার কড়া সমালোচনা। তবে এ অভিযোগ অস্বীকার করে থানার উপপরিদর্শক (এসআই) শাহীন হোসেন জানান, আটক যুবক হ্যান্ডকাপ পরা অবস্থায় পুলিশের গাড়ি থেকে লাফ দিয়েছেন। তাকে ধরার জন্য চেষ্টা চলছে।

বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাদিউল ইসলাম জানান, পালিয়ে যাওয়া যুবককে ধরতে পুলিশের অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park