1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

জাতীয় পার্টি জনগণের উন্নয়নে রাজনীতি করে: এমপি খোকা

  • আপডেট : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ৮০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

জাতীয় পার্টি সন্ত্রাসী, টেন্ডারবাজিতে বিশ্বাস করে না। জাতীয় পার্টি জনগণের উন্নয়নে রাজনীতি করে। জনগণের স্বার্থসংশ্লিষ্ট কর্মসূচির মাধ্যমে আমরা দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যেতে চাই। আর বিরোধী দল হিসেবে জাতীয় পার্টি সেই কাজটি করে যাচ্ছে। রাজপথ ও জাতীয় সংসদে বিরোধী দল হিসেবে জনগণের সমস্যা তুলে ধরার মাধ্যমে জাতীয় পার্টি দেশের উন্নয়নে অংশগ্রহণ করছে।

মঙ্গলবার (২৮ মার্চ) বিকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ওয়ার্ড জাতীয় পার্টির কর্মী সম্মেলনে একথা বলেন তিনি। সাদিপুর ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. রফিকুল ইসলাম মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা।

এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, আপনারা জানেন বিগত সময়ে সোনারগাঁয়ে কত অবহেলিত ছিল। আমি ১০ বছরে যত উন্নয়ন করেছি স্বাধীনতার ৫০ বছরেও এত উন্নয়ন সোনারগাঁয়ে হয়নি। জাতীয় পার্টি সব সময় উন্নয়নকে বিশ্বাস করে। জাতীয় পার্টি অন্য রাজনৈতিক দলের মতো লুটতরাজ, চাঁদাবাজ ও সন্ত্রাসী করে না। আপনারা যদি এ পার্টির সাথে থাকেন তাহলে ভবিষ্যতে দেশের আরো অনেক উন্নয়ন হবে।

তিনি আরও বলেন, আমার অনেক কষ্ট লাগে সোনারগাঁ রাজধানীর সাথে হওয়ার পরেও এ উপজেলায় কোনো উন্নয়ন হয়নি। কারণ এখানে যারাই রাজত্ব করেছে তারা সাধারণ জনগণের কথা চিন্তা করে নাই। আমি এ উপজেলার মানুষকে নিজের পরিবারের মতো আপন করে নিয়েছি। আপনারা আমাকে স্যার বা এমপি সাব বলবেন না।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সেক্রেটারি ও জেলা পরিষদের সদস্য আবু নাঈম ইকবাল, সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির সভাপতি এম এ জামান, সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবুল হাশেম, নূর হোসেন মেম্বার, হামিদ মেম্বার, তাজু মেম্বার, কালাম মেম্বার, ফয়সাল মেম্বারসহ জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গসহযোগী সদস্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park