1. admin@dailygrambangla.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে আনারস প্রতীকের পক্ষে টাকা দেওয়ার সময় আটক-১ উপজেলা নির্বাচনে কালামের “ঘোড়া”সমর্থন দিলো কেন্দ্রীয় আ’লীগ নেতা ইঞ্জি.শফিকুল ইসলাম আমাকে ঠেকাতে চলছে অনেক ষড়যন্ত্র – মাহফুজুর রহমান কালাম বন্দরে মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি রুহুল আমিন বহিষ্কার  বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন

নিম্নবিত্তদের মুখে হাসি ফোটাতে ৮০০ পরিবারের মাঝে ভর্তূকী মূল্যে মাংস বিতরণ

  • আপডেট : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ১১৫ বার পঠিত

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

পবিত্র মাহে রমজান উপলক্ষে দরিদ্র ও নিম্নবিত্তদের মাঝে ভর্তূকী মূল্য গরুর মাংস বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকায় ৮০০ পরিবারের মাঝে মাংস বিতরণ করেন রোটারি ক্লাব অব নারায়ণগঞ্জ রিভার সিটির সভাপতি দিদার খন্দকার ।

দিদার খন্দকার বলেন, পবিত্র মাহে রমজান উপলক্ষে গরীব ও মেহনতি মানুষ যাতে গরুর মাংস খেতে পারে এজন্য তার এমন উদ্যোগ। তিনি বলেন, পবিত্র রমজান আসলেই দ্রব্যমূল্যের দাম বৃদ্ধির জন্য দেশে বিভিন্ন সিন্ডিকেট তৈরি হয়। এতে করে ক্রয় ক্ষমতার বাইরে চলে যায় নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম।

তিনি আরো জানান, আগামী ২৯ রমজানে আরো এক হাজার পরিবারের মাঝে মাংস বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park