1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

সাদিকুর রহমান সেন্টুসহ সোনারগাঁ বিএনপির ৪ নেতা কারাগারে

  • আপডেট : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ১২৯ বার পঠিত

নিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌর বিএনপির সংগ্রামী যুগ্ম-সাধারণ সম্পাদক সাদিকুর রহমান সেন্টুসহ উপজেলা বিএনপির চার নেতাকে কারাগারে পাঠিয়েছে আদালত। আওয়ামীলীগ ও বিএনপি কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষ এবং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয় ভাঙচুরের মামলায় সোনারগাঁও পৌরসভা বিএনপি’র সাধারণ সম্পাদক মোতালেব হোসেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাদেকুর রহমান সেন্টু, সোনারগাঁও উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোমেন খান ও উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জাকারিয়া ভূঁইয়ার জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয় আদালত।

মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আসসামছ জগলুল হোসেনের আদালতে আত্মসমর্পণ করে ১০ আসামি জামিনের আবেদন করেন । আদালত শুনানি শেষে ৪ জনের জামিন নামঞ্জুর এবং ৬ জনের জামিন মঞ্জুর করেন। সোনারগাঁও থানা মামলা নং – ২৩ (১১)২২।
আসামি পক্ষের আইনজীবী হলেন-নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সদস্য সচিব এড. এইচ এম আনোয়ার প্রধান, বিএনপি নেতা এড. আঃ রহিম, এড. সাদ্দাম হোসেন, ও এড. সুমন মিয়া।
জামিনপ্রাপ্তরা হলেন-সোনারগাঁও উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি কাজী নজরুল ইসলাম টিটু, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হাজী সেলিম হক, সোনারগাঁ পৌরসভা বিএনপি’র সভাপতি শাহজাহান মেম্বার, সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সালাউদ্দিন সালু, নোয়াগাঁও ইউনিয়ন যুবদলের আহ্বায়ক আতাউর রহমান।

প্রসঙ্গত, গত বছরের ১৬ নভেম্বর সোনারগাঁও উপজেলার আষাঢ়িয়ারচর এলাকায় আওয়ামী লীগ ও বিএনপির কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষে ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় এবং বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনা ঘটেছে। সংঘর্ষে দুপক্ষের সাত জন আহত হয়েছে। আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে সোনারগাঁও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
পরেরদিন ১৭ নভেম্বর বৃহস্পতিবার জাতীয় শ্রমিক লীগ মেঘনা শিল্পাঞ্চল শাখার যুগ্ম আহ্বায়ক আব্দুল হালিম বাদী হয়ে ২৫ জনের নাম উল্লেখসহ আরও ২৫ জনকে অজ্ঞাত আসামি করে সোনারগাঁ থানায় মামলাটি দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park