1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন

সোনারগাঁয়ে সাঈদ ও জসিম বাহিনীর তান্ডব, গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগ

  • আপডেট : সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ৪৫২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পূর্ব শত্রুতা ও জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মাহমুদা আক্তার নামে এক গৃহবধূকে মারধর ও শ্লীলতাহানী করার অভিযোগ পাওয়া গেছে সাঈদ ও জসিম বাহিনীর বিরুদ্ধে। গত রবিবার বিকালে উপজেলার উত্তমদী টিপরদী এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সাঈদ (৩২) , জসিম (৪৫), সহ অজ্ঞাতনামা আরও ৩/৪ জনকে আসামি করে মাহমুদা আক্তার সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা উপজেলার উত্তমদী টিপরদী এলাকার মৃত মোসলে উদ্দিনের ছেলে সাঈদ ও একই এলাকার মৃত করম আলী প্রধানের ছেলে জসিম।

ভুক্তভোগী মাহমুদা আক্তার গণমাধ্যমকে জানান, আমার পৈত্রিক সূত্রে প্রাপ্ত সম্পত্তি হইতে বঞ্চিত করার জন্য দীর্ঘদিন যাবৎ বিভিন্নভাবে পায়তারা করছে তারা। এ বিরোধকে কেন্দ্র করে রবিবার বিকালে সাঈদ ও জসিম তাদের সন্ত্রাসী বাহিনীসহ আমার বাড়ীতে সে আমাকে কিল-ঘুষি, লাথি মারিয়া জখম করে এবং আমাকে শ্লীলতাহানি করে। সাঈদ আমার ঘরের টিনের বেড়া ভেঙে ভেতরে প্রবেশ করে ঘরে থাকা নগদ ৪০ হাজার টাকা নিয়ে যায়। আমার ডাক-চিৎকারে আমার স্বামী ও আমার মামা শ্বশুড় মোঃ সাইফুল ইসলাম বাধা দিলে তাদের কিল-ঘুষি, লাথি মারিয়া ও লাঠি দিয়া পিটিয়ে যখম করে। পরে আমার মামা শ্বশুড়ের শার্টের পকেটে থাকা নগদ ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

এলাকাবাসী জানায়, সাঈদ ও জসিম আমাদের এলাকায় ত্রাসের রাজত্ব কায়েক করতে চাচ্ছে। তারা মাদকসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। তাদের বিরুদ্ধে কেউ মুখ মুললেই প্রাণ নাশের হুমকি দেয়।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম সুমন জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park