1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

আন্তর্জাতিক নদী কৃত্য দিবস: দূষণমুক্ত নদীর দাবিতে বন্দরে” প্রতিবাদ সভা অনুষ্ঠিত

  • আপডেট : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ১০৬ বার পঠিত

নিউজ ডেস্ক:

ব্রহ্মপুত্র নদসহ সারাদেশে নদী দখল ও দূষণ রোধ করে নদী বাঁচান, দেশ বাঁচান এই শ্লোগান নিয়ে প্রতিবাদ সভা করেছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

মঙ্গলবার (১৪ মার্চ) সকালে নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার লাঙ্গলবন্দ ব্রহ্মপুত্র নদের পাড়ে রাজঘাটে আন্তর্জাতিক নদী কৃত্য দিবস-২০২৩ উপলক্ষে আয়োজিত এ প্রতিবাদ সভায় সংগঠনের কর্মী ও শিকক্ষকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়।
পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির পরিচালক হাফেজ পারভেজ এর সভাপতিত্বে এ প্রতিবাদ সভা শুরু হয় এ সময় বক্তারা বলেন, সারাদেশে বিভিন্ন স্থানে নদীর মাঝ থেকে অবৈধ বালু উত্তোলন, নদী দখল, দূষণ, নদীতে অবৈধ বাধ দেয়া, অপরিকল্পিত ব্রীজ নির্মাণসহ নানা ভাবে নদীকে মেরে ফেলতে সচেষ্ট প্রভাবশালী মহল। এ মহলটিকে রুখতে সরকার ও জনসাধারণকে সচেষ্ট হতে হবে। এ জন্য জনসাধারনকে উদবুদ্ধ করতে কাজ করে যাচ্ছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানব কল্যাণ পরিষদের চেয়ারম্যান মোঃ মান্নান ভূইয়া। প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রধান আলোচক জহিরুল ইসলাম খোকন, সোসাইটির চেয়ারম্যান মোঃ হোসাইন, মহাসচিব মীযানুর রহমান, পরিচালক আঃ বাতেন সরকার, সোসাইটির বন্দর শাখার সাধারণ সম্পাদক গাজী শাহ আলম, বটমূল ফাউন্ডেশনের সভাপতি, হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক হোসেন, সাংগঠনিক সম্পাদক ইদ্রিস আলিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park