1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

সোনারগাঁয়ে মাইক্রোবাসের ধাক্কায় ব্যবসায়ী নিহত

  • আপডেট : বুধবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৬৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মাইক্রোবাসের ধাক্কায় খাবার হোটেল ব্যবসায়ী নিহত হয়েছে। নিহতের নাম আবুল হাসনাত (৫৫)। বুধবার সকালে মহাসড়কে রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে।
বুধবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেন। নিহত আবুল হাসনাত সোনারগাঁও উপজেলার সোনাখালি গ্রামের মৃত আব্দুল সামাদের ছেলে।
নিহতের ফুফাতো ভাই আয়নাল হক জানান, আবুল হাসনাত সোনাখালিতে খাবার হোটেলের ব্যবসা করতেন। তার হোটেল থেকে কিছুটা দূরেই তার বাড়ি। বুধবার সকাল ৯টার দিকে বাড়ি থেকে হোটেল যাওয়ার উদ্দেশে সোনাখালিতে রাস্তা পারাপার হওয়ার সময় দ্রুতগতির একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়। এসময় তিনি রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। দ্রুত উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল নেওয়া হয়। তার অবস্থার অবনতি হলে বুধবার সকাল সোয়া ১০টায় নিয়ে যাওয়া হয় ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সোনারগাঁ থানায় জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park