1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

ঈশ্বরদীর রিক্সা চালক মামুন হত্যাকান্ডের প্রধান আসামী গ্রেফতার বিদেশী পিস্তল উদ্ধার

  • আপডেট : শনিবার, ১৪ জানুয়ারি, ২০২৩
  • ৩৩৪ বার পঠিত

হৃদয় হোসাইন-পাবনা:

পাবনা জেলার ঈশ্বরদীর আলোচিত রিক্সা চালক মামুন হত্যাকান্ডের প্রধান আসামী আনোয়ার সহ তিন জন আসামী গ্রেফতার এবং হত্যাকান্ডে ব্যবহৃত একটি বিদেশী পিস্তল ও ০৩ রাউন্ড গুলি উদ্ধার ।

গত ০৪/০১/২০২৩ তারিখ রাত অনুমান ০৮.১৫ ঘটিকার সময় ঈশ্বরদী থানাধীন পশ্চিম টেংরী ঈশ্বরদী-লালপুর রাস্তায় আলীর মোটর সাইকেল গ্যারেজের সামনে ভুটভুটি এবং পিকআপের দুর্ঘটনা ঘটে। সেই দুর্ঘটনায় পিকআপের গ্লাস ভেঙ্গে যায়। এই গ্লাসের ক্ষতি পূরন আদায় কে কেন্দ্র করিয়া আলীর গ্যারেজের কর্মচারী পারভেজ,পশ্চিমটেংরী এলাকার রকি,মামুন ,সুমন সহ আরো লোকজনের সাথে আসামী আনোয়ার এর শ্যালক সুজনের তর্কাতর্র্কি হয়। পিক আপে থাকা আনোয়ারের শ্যালক সুজন এজাহার নামীয় আসামী আনোয়ার কে ফোন দিয়ে বিষয়টি অবহিত করে। তখন আনোয়ার,ইব্রাহিম,সাকিব সহ আরো ৪/৫ জন আলীর গ্যারেজের সামনে আসে। দুর্ঘটনার ক্ষতি পূরন আদায়কে কেন্দ্র করে উভয় গ্রুপের মধ্যে মারামারি শুরু হলে আনোয়ারের গুলিতে রিক্সা চালক মামুন মারা যায় এবং রকি ও সুমন ছুরিকাঘাতে গুরুতর আহত হয়। এই ঘটনার প্রেক্ষিতে ঈশ্বরদী থানায় একটি হত্যা মামলা রুজু হয়। যাহার নং-০৪, তারিখ-০৬/০১/২০২৩ খ্রিঃ ধারা-১৪৩/৩২৩/৩২৪/৩২৬/৩০৭/৩০২/১১৪/৫০৬/৩৪ পেনাল কোড।পাবনা জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোঃ আকবর আলী মুনসী মহোদয়ের নির্দেশনায় জনাব মাসুদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পাবনা এর নেতৃত্বে বিপ্লব কুমার গোস্বামী অতিরিক্ত পুলিশ সুপার,ঈশ্বরদী সার্কেল সহ জনাব অরবিন্দ সরকার,অফিসার ইনচার্জ,ঈশ্বরদী থানা, জনাব মোঃ হাদিউল ইসলাম, ইন্সপেক্টর (তদন্ত), এসআই সুব্রত কুমার ঘোষ ও ঈশ্বরদী থানার একটি চৌকস টিম গোপন সংবাদ ও আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে ঈশ্বরদীর আরামবাড়িয়া এলাকা থেকে অত্র মামলার প্রধান আসামী ০১। আনোয়ার হোসেন (৩৫),পিতা-মৃত নুর উদ্দিন, নুরু ,গ্রাম-শৈলপাড়া (বার কোয়ার্টার) থানা-ঈশ্বরদী,জেলা-পাবনা,পাকশি এলাকা থেকে আসামী ০২। ইব্রাহিম (২৬),পিতা-মোঃ আকরাম হোসেন (কাঠমিস্ত্রি) গ্রাম-শৈলপাড়া (বার কোয়ার্টার) থানা-ঈশ্বরদী,জেলা-পাবনা এবং

রাজশাহী জেলার চারঘাট থানা এলাকা থেকে
০৩। সাকিবুর ইসলাম সাকিব (১৭),পিতা-শহিদুল ইসলাম, গ্রাম-শৈলপাড়া (বার কোয়ার্টার) থানা-ঈশ্বরদী,জেলা-পাবনা দের গ্রেফতার করে।পরবর্তীতে আনোয়ার কে জিজ্ঞাসাবাদ এবং তার দেওয়া তথ্য ও দেখানো মতে ঈশ্বরদী থানাধীন শৈলপাড়া (বার কোয়ার্টাস) এলাকা থেকে হত্যাকান্ডে ব্যবহৃত একটি বিদেশী পিস্তল (৭.৬৫ এমএম) এবং ০৩ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়। উক্ত ঘটনা সংক্রান্তে গ্রেফতারকৃত আসামী ইব্রাহিম বিজ্ঞ আদালতে দোষ-স্বীকারোক্তি মুলক জবানবন্দি প্রদান করে।

আসামী আনোয়ার এর বিরুদ্ধে মারামারি,মাদক, চুরি সহ একাধিক মামলা আছে।০১। ঈশ্বরদী থানার এফআইআর নং-২৩/১৫৬, তারিখ- ১২/০৩/২০২০; ধারা- ৩৭৯/৪১১/৩৪ পেনাল কোড।
০২। ঈশ্বরদী থানার ,এফআইআর নং-৩৩/২৬৮, তারিখ- ১৫/০৪/২০১৮; ধারা-১৯(১) এর ৯(খ) ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ।০৩। ঈশ্বরদী থানার ,এফআইআর নং-৪/১৫৪, তারিখ-০১/০৩/২০১৮;ধারা-১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৩৭৯/৫০৬/১১৪ পেনাল কোড।০৪। ঈশ্বরদী থানার ,এফআইআর নং-৭৭,তারিখ-২৯/১১/২০১৬;ধারা-১৪৩/৪৪৮/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৩৮০/৪২৭/৫০৬/১১৪ পেনাল কোড।হত্যার রহস্য উদঘাটন ও অস্ত্র উদ্ধার করে পাবনা জেলা পুলিশ প্রেস রিলিজ দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park