1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

সোনারগাঁয়ে এসএসসি ২০১০ ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী

  • আপডেট : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ১২১ বার পঠিত

শাহারুখ আহমেদ:

নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া এইচ.জি.জি.এস স্মৃতি সরকারি বিদ্যায়তনের ২০১০ শিক্ষা বর্ষের এস এস সি পরীক্ষার্থীদের রবিবার দীর্ঘ এক যুগ পর পূনর্মিলনী অনুষ্ঠিত হয়। ব্যাচ ২০১০ এর সকল শিক্ষার্থীদের প্রানবন্ত অংশগ্রহণে সকাল ৯ টা থেকে শুরু করে কেক কাটা, সংক্ষিপ্ত আলোচনা পর্ব, পুরনো দিনের স্মৃতি চারন, দলবদ্ধ ভাবে ফটো সেশন, শিক্ষক মণ্ডলীদের সম্মাননা স্মারক ও পোষাক বিতরণ, নারী শিক্ষার্থীদের বালিস প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী, মান সম্মত খাবার পরিবেশন ও সবশেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের অংশ হিসেবে দেশে বিখ্যাত গায়কদের কন্ঠের মূর্ছনায় মেতে ছিলো বিদ্যালয় প্রাঙ্গন।

তাছাড়া শিক্ষক মণ্ডলীর মতানুযায়ী বিগত যে কোনো সময়ের তুলনায় অত্যান্ত সুন্দর ও সাবলীল অনুষ্ঠানের আয়োজন করেছে ব্যাচ ২০১০। অন্যদিকে উপস্থিত সকল শিক্ষার্থীদের প্রত্যাশা এরপর থেকে প্রতি বছরই কোন না কোনো আয়োজনের মাধ্যমে একত্রিত হওয়ার। তাছাড়া ভবিষ্যতে ব্যাচ ২০১০ এর তত্ত্বাবধানে সামাজিক উন্নয়ন মূলক কাজও থাকতে পারে বলে জানান প্রাক্তন শিক্ষার্থীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park