1. admin@dailygrambangla.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার

গুনীজন সংবর্ধনায় সম্মাননা পেলেন কাউন্সিলর রুহুল আমিন

  • আপডেট : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ৬৬ বার পঠিত
নিজস্ব প্রতিবেদক:
সিদ্ধিরগঞ্জে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে নাসিক ৮নং ওয়ার্ড সৈয়দ পাড়া  ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার  বিতরণ অনুষ্ঠানে কাউন্সিলর রুহুল আমিন মোল্লা কে বিশেষ সম্মাননা প্রদান করা হয়েছে।
৩০ লক্ষ শহীদ ২ লক্ষ মা,বোনের   আত্মত্যাগের বিনিময়ে পেয়েছি লাল সবুজের পতাকা, ১৯৭১ সালে এই মাসে ১৬ ই ডিসেম্বর হয়েছিল বাংলাদেশ স্বাধীন সেই থেকে রাষ্ট্রীয় মর্যাদায় পালন  হয়ে আসছে বাংলাদেশের স্বাধীনতা দিবস।
এই স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশের প্রতি মানুষ আনন্দ উল্লাসে  জেলা, উপজেলা ও ওয়ার্ডে মেতে উঠে নানাধরণের ক্রীয়া প্রতিযোগিতায় তারই ধারাবাহিকতায় ১৬ ডিসেম্বর নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ৮নং ওয়ার্ড সৈয়দ পাড়া যুব সমাজের উদ্যোগে এক ক্রীয়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।
১৯শে ডিসেম্বর, রোজ সোমবার সৈয়দপাড়া যুব সমাজের উদ্যোগে জলিল পাগলার মাঠে মহান বিজয় দিবস  উদযাপন উপলক্ষে এক ক্রীড়া প্রতিযোগীতা,পুরস্কার বিতরনী ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রুহুল আমীন মোল্লা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  জামিআ খাদিজাতুল কুবরা রাঃ মহিলা মাদ্রাসার সভাপতি নবী হোসেন স্বপন, সৈয়দ পাড়া পঞ্চায়েত কমিটির সাধারন সম্পাদক ওমর ফারুক উজ্জ্বল, সিদ্ধিরগঞ্জ থানা জাতীয় পার্টির কাজী মোঃ মহসিন, তাতখানা বায়তুল আমান জামে মসজিদের সিনিয়র সহ সভাপতি মোঃ খন্দকার ফিরোজ হোসেন, ওয়ল্টন শো-রুমের পরিচালক হাজী শামীম হাসান, তাতথনা বাযতুন নূর জামে মসজিদের সভাপতি মোঃ স্বপন হোসেন ও আর কে খান পেপার মিলস এর ব্যবস্হাপনা পরিচালক মোঃ মোশারফ হোসেন খান।
অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে  উপস্হিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির  সাবেক  সদস্য এস এইচ এম মাহাবুব আলম।অনুষ্ঠানের উদ্ভোদন করেন রিয়াজুল জান্নাত জামে মসজিদের সভাপতি হাজী মোঃ বিল্লাল হোসেন,  সার্বিক  পরিচালনার দায়িত্বে ছিলেন মোঃ সজিব হোসেন শান্ত এবং মোঃ রুবেল আহম্মেদ, সভাপতিত্ব  করেন  সৈয়দ পাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি হাজী মোঃ মনির হোসেন।
বিজয়ের মাসে পরপর তিন বারের নির্বাচিত নাসিক ৮নং ওয়ার্ডের সফল  কাউন্সিলর রুহুল আমীন মোল্লা কে ৮ নং ওয়ার্ডের সকল জনগনের পক্ষ থেকে বিশেষ  সম্মাননা স্মারক প্রদান করেন জামিআ খাদিজাতুল কুবরা রাঃ মহিলা মাদ্রাসার সভাপতি ও আজিজ সুপার মার্কেটের পরিচালক  নবী হোসেন স্বপন   সহ মঞ্চে উপবিষ্ট সকল বীর মুক্তিযোদ্ধা গন।
এছাড়াও  সৈয়দ পাড়া যুব সমাজের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা শাহজাহান ভূইয়া (জুলহাস), নূর হোসেন মোল্লা,  হাজী মোঃ ফোরকান  মিয়া, আব্দুস সামাদ মোল্লা ও মোঃ আব্দুল কাদির সাহেব কে মরনত্তর মুক্তিযোদ্ধা সম্মাননা প্রদান করা হয়।
এছাড়াও প্রতিটি বিজয়ী  দেরকে পুরস্কার বিতরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park