1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

বেড়ায় তালাবন্ধ প্রাথমিক বিদ্যালয় ভবন উড়ছে জাতীয় পতাকা

  • আপডেট : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২
  • ১৭৫ বার পঠিত

হৃদয় হোসাইন-পাবনা:

তালাবন্ধ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন,নেই কোন শিক্ষক -শিক্ষিকা তবে বিদ্যালয় ভবনের সামনে উড়ছে দেশের স্বাধীনতার প্রতিক জাতীয় পতাকা। ঘটনা টি ঘটেছে বেড়া উপজেলাধীন মাশুমদিয়া ইউনিয়নের অন্তর্গত ৮৫ নং মির্জাপুর শীতলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে।স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে সরেজমিন পরিদর্শনে গিয়ে দেখা যায়,৮৫ নং মির্জাপুর শীতলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪ টি কক্ষই তালাবন্ধ, সেখানে পাওয়া যায় নি প্রধান শিক্ষক সহ অন্য কোন শিক্ষক – শিক্ষিকা কে তবে বহাল তবিয়তে উড়তে দেখা গেছে দেশের স্বাধীনতার প্রতিক জাতীয় পতাকা। সেখানে দেড় ঘন্টা অপেক্ষা করার পর লক্ষ্য করা যায় একজন বয়োজ্যেষ্ঠ ব্যক্তি দুপুর ২ টা ২৪ মিনিটে জাতীয় পতাকা নামাচ্ছেন। এ সময় বিদ্যালয়ের মাঠে খেলারত বাচ্চারা জানায়, সাংবাদিক আসার খবর পেয়ে উনি পতাকা নামাতে এসেছে। পরবর্তীতে তার সাথে কথা বলে জানা যায় তিনি উক্ত বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল মাবুদ।এদিকে বিদ্যালয় বন্ধ থাকাকালীন সময়ে জাতীয় পতাকা উত্তোলিত থাকায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন এলাকার বীরমুক্তিযোদ্ধাগণ।তারা দুঃখ প্রকাশ করে বলেন, আমরা জীবনের মায়া ত্যাগ করে যুদ্ধ করে দেশের পতাকা ছিনিয়ে এনেছি অথচ এরা শিক্ষক সমাজও পতাকার অমর্যাদা করে।আমরা অত্যান্ত ব্যাথিত।এ বিষয়ে বেড়া উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কফিল উদ্দিন সরকার বলেন, আপনি জানানোর পরে আমি অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলাল উদ্দিন কে একাধিক বার কল দিলেও তিনি ধরেন নি। জাতীয় পতাকা অবমাননা করার জন্য প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক সহ সংশ্লিষ্ট সকল শিক্ষক – শিক্ষিকা ও কর্মচারীদের শোকচ করে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এ বিষয়ে বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহা সবুর আলী বলেন,আপনি বিষয়টি অবহিত করলেন।তদন্ত সাপেক্ষে অবশ্যই আমি ব্যবস্থা নিব।উল্লেখ্য,বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলাল উদ্দিন এর সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে যোগাযোগ করা সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park