1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন নারায়ণগঞ্জ আইন কলেজের উদ্যোগে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

রূপগঞ্জে উপজেলা ছাত্রলীগের প্রতিবাদ সভা

  • আপডেট : রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ৮৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি তানজির আহমেদ রিয়াজের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ও বেশকয়েকটি অনলাইন নিউজ পোর্টালে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে প্রতবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১লা ডিসেম্বর) দুপুরে উপজেলার তারাব পৌরসভার রূপসী এলাকায় উপজেলা ছাত্রলীগের অস্থায়ী কার্যালয়ে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি তানজির আহমেদ রিয়াজ। এসময় আরো উপস্থিত ছিলেন, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাদিম হোসেন অপু, তারাব পৌর ছাত্রলীগের সহ-সভাপতি সুফিয়ান সোহান, সাংগঠনিক সম্পাদক ফয়সাল, উপজেলা ছাত্রলীগের সাবেক ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক অনিক ইসলাম শাওন, আফজাল হোসেন, ভুলতা ইউনিয়ন ছাত্রলীগের ইমু, প্রমূখ।
সভায় তানজির আহমেদ রিয়াজ বলেন, আমি বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বপ্ন বাস্তবায়ন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ উন্নয়নের দিকে নিয়ে যাচ্ছে। আর স্থানীয় সংসদ সদস্য, পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) গত এক যুগে রূপগঞ্জ উপজেলা ব্যাপক উন্নয়ন করেছেন। আমি বঙ্গবন্ধুর আদর্শে ছাত্রলীগের রাজনীতি করে আসছি। সম্প্রতি বেশকয়েকটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ভূয়া আইডি ও ভূয়া কিছু অনলাইন নিউজ পোর্টালে মিথ্যা সংবাদ প্রকাশ করছে। এসকল সংবাদের কোন ভিত্তি নেই। আমি ও আমার উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা এর বিরুদ্ধে জোরালো প্রতিবাদ জানাচ্ছি। আমরা এসকল ফেক আইডি ও ভূয়া নিউজ পোর্টাল গুলোর বিরুদ্ধে শীঘ্রই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park