1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন নারায়ণগঞ্জ আইন কলেজের উদ্যোগে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

প্রতিষ্ঠা বার্ষিকী ও নির্বাচন প্রসঙ্গে নারায়ণগঞ্জ  অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত

  • আপডেট : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ৯৮ বার পঠিত
স্টাফ রিপোর্টার:
আলোর সন্ধানে দুরন্ত অভিযানে সাংবাদিকদের উন্নয়ন ও কল্যাণে নারায়ণগঞ্জ অনলাইনে প্রেসক্লাব আগামী ১২ ডিসেম্বর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করতে যাচ্ছে। সেই সাথে প্রেসক্লাবের নির্বাহী কমিটি গঠনের জন্য নির্বাচনের প্রস্তুতি নেয়া হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও নির্বাচন নিয়ে ২১ নভেম্বর বিকেলে নারায়ণগঞ্জ শহরের চাষাড়া মাধবীলতা সিটি প্লাজায় নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।
নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক ও একুশে কাগজের সম্পাদক এম এ মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চলনায় ছিলেন সদস্য সচিব ও দৈনিক খবর পত্রের নারায়ণগঞ্জ প্রতিনিধি মোঃ মনির হোসেন। অন্যান্যের মধ্যে গঠনমূলক আলোচনা করেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য মোহাম্মদ হোসেন, যুগ্ম আহ্বায়ক ও প্রেস নিউজ ২৪ডটকমের সম্পাদক আব্দুল মান্নান সাগর, নিউজ ব্যাংক ২৪ডটনেটের সম্পাদক আল মামুন খান, পাঠককণ্ঠ ডটকমের বার্তা প্রধান মেহেদী মঞ্জুর বকুল, দৈনিক নয়াদিগন্তের মাহমুদ হোসেন রিপন, বাংলার চোখের নারায়ণগঞ্জ প্রতিনিধি ইউসুফ আলী প্রধান, দৈনিক ভোরের আকাশের নারায়ণগঞ্জ প্রতিনিধি সাদ্দাম হোসেন মির্জা, নারায়ণগঞ্জ বুলেটিন ডটকমের সম্পাদক মাজহারুল ইসলাম মুন্না, ফেয়ার নিউজ বিডির সম্পাদক ওয়াহিদুর রহমান সোহেল, আনন্দ টিভির সোনারগাঁ প্রতিনিধি মাজহারুল ইসলাম, রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ডটকমের নির্বাহী সম্পাদক মোঃ শরিফুল ইসলাম সুমন, দৈনিক উজ্জীবিত বাংলাদেশের ফটো সাংবাদিক মাহবুবুর রহমান ও দৈনিক আমাদের কণ্ঠের স্টাফ রিপোর্টার জহির আলম সিকদার প্রমুখ।
উক্ত জরুরী সভায় আগামী ১২ ডিসেম্বর জমকালো আয়োজনে ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালনের সিদ্ধান্তসহ নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাবের পূর্ণাঙ্গ গঠনতন্ত্র প্রণয়ন এবং নতুন সদস্য অন্তর্ভূক্তির বিষয়ে বিষদ আলোচনা হয়। আলোচনা শেষে প্রতিষ্ঠা বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় বাস্তবায়নের জন্য একটি সাব কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যদের মধ্যে রয়েছে মাজহারুল ইসলাম মুন্না, মেহেদী মঞ্জুর বকুল, আল মামুন খান, আব্দুল মান্নান সাগর, মাহমুদ হোসেন রিপন, ওয়াহিদুর রহমান সোহেল, মাজহারুল ইসলাম, জহির আলম সিকদার ও মাহবুবুর রহমান।
পরিশেষে নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাবের যুগ্ম আহ্বায়ক ও খবর নারায়ণগঞ্জের ফটো সাংবাদিক মশিউর রহমানের নবজাত পুত্র সন্তানের আশুরোগ মুক্তির জন্য আল্লাহর অশেষ রহমত ও সকলের কাছে দোয়া কামনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park