1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার

সোনারগাঁয়ে আওয়ামীলীগ-বিএনপি সংঘর্ষের ঘটনায় থানায় মামলা

  • আপডেট : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ১৪২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ারচর এলাকায় আওয়ামীলীগ ও বিএনপি’র কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষে ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয় এবং বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনায় থানায় মামলা হয়েছে।
গতকাল বুধবার রাত প্রায় ৮ ঘটিকার সময় এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে দু’পক্ষের চার জন আহত হয়। আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে রেখেছে।
প্রত্যক্ষদর্শী এলাকাবাসী জানায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ার চর এলাকায় আওয়ামীলীগ নেতা আব্দুল হালিম ও উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বুধবার রাত ৮টায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ, হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। এ সময় পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের ৬ নম্বর ওয়ার্ডের কার্যালয়ে হামলা চালিয়ে ভেতরে সাটানো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ আসবাবপত্র ভাংচুর করা হয়। সংঘর্ষে দু’পক্ষের মধ্যে ইমন মিয়া, আরিফ হোসেন, সবুর খান ও আব্দুল জলিল আহত হয়।
আওয়ামীলীগ নেতা আব্দুল হালিম জানান, গত ১১ তারিখ যুবলীগের সমাবেশে যারা যোগ দিয়েছেন তাদেরকে হুমকি দিয়ে আসছিল যুবদল নেতা আব্দুর রবের লোকজন। তারই ধারাবাহিকতায় বিএনপি জামাতের কর্মী সমর্থকদের নিয়ে ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে অতর্কিত হামলা চালিয়ে কার্যালয়ে থাকা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিসহ কার্যালয়ের আসবাবপত্র ভাঙচুর করে এবং তাঁর সমর্থকদের ওপর হামলা চালিয়ে কয়েকজনকে গুরুতর জখম করে। অপরদিকে বিএনপি নেতা আব্দুর রউফ জানান, আওয়ামীলীগ কার্যালয় ভাঙচুরের ঘটনায় তাদের লোকজন জড়িত নয়। তাদের ওপরই প্রথমে হামলা চালানো হয়েছে।
এ ঘটনায় আওয়ামীলীগ নেতা আব্দুল হালিম বাদী হয়ে উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফকে প্রধান আসামী করে ২৫ জনের নামে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছে বলে জানা গেছে।
সোনারগাঁ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মাহাবুব আলম সুমন জানান, সংঘর্ষ ও আওয়ামীলীগ অফিস ভাংচুরের ঘটনায় মামলা নেয়া হয়েছে। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে এবং পরিস্থিতি স্বাভাবিক আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park