1. admin@dailygrambangla.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন

মোগরাপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদে সুরুজ্জামান প্রধান আলোচনা শীর্ষে

  • আপডেট : বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ১৯০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর সোনারগাঁয়ের বিভিন্ন ইউনিয়নে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আর মোগরাপাড়া ইউনিয়নে এই সংগঠনের নতুন নেতৃত্বের অপেক্ষায় ও সুশৃঙ্খল করে চাঙ্গা করতে নতুন মডেলের সমীকরণে নেতৃত্বের দৌড়ে এগিয়ে আছেন সভাপতি পদপ্রার্থী সেচ্ছাসেবকলীগ নেতা, মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক ও জাতীয় শ্রমিকলীগ মোগরাপাড়া ইউনিয়নের সভাপতি সুরুজ্জামান প্রধান।

ইতিমধ্যে সোনারগাঁ উপজেলার বৈদ্যের বাজার, বারদী, নোয়াগাঁও, সনমান্দী, জামপুর, সাদিপুর, মোগড়াপাড়া ও শম্ভুপুরা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন সম্পন্ন হয়েছে। ইউনিয়ন পর্যায়ের সম্মেলন শেষ হলেই সোনারগাঁ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের তারিখ চূড়ান্ত হবে বলে জানা গেছে।

সামনে সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনের পরে পূর্ণাঙ্গ কমিটি দেওয়া হবে। আর এ পূর্ণাঙ্গ কমিটিতে মোগরাপাড়া ইউনিয়নের সভাপতি পদে সুরুজ্জামান প্রধানের নাম আলোচনায় ঘিরে নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। নতুন কমিটিতে পদপদবী পেতে মাঠপর্যায়ে নেতা-কর্মীদের সঙ্গে যোগাযোগের পাশাপাশি উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে স্বেচ্ছাসেবক লীগে ও আওয়ামী লীগের শীর্ষ নেতাদের কাছেও নিজেদের অবস্থান তুলে ধরছেন সম্ভাব্য প্রার্থীরা। সভাপতি পদে আলোচনায় বেশ এগিয়ে আছেন তিনি।

দলীয় সূত্রে জানা গেছে, সর্বশেষ ২০২২ সালের ১৬ জানুয়ারি সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত করেছে কেন্দ্রীয় কমিটি। স্বেচ্ছাসেবক লীগ কে কথিত সিন্ডিকেট মুক্ত করতে এবং সংগঠনে অনুপ্রবেশ ঠেকাতে সিলেকশনে না গিয়ে এবার যে সম্মেলনের মাধ্যমেই নেতা নির্বাচিত হতে যাচ্ছে সে ব্যাপারে স্পস্ট আভাস পাওয়া গেছে। সবকিছু ঠিক ঠাক থাকলে ইউনিয়ন পর্যায়ের সম্মেলন শেষ হলেই চূড়ান্ত ভাবে নাম ঘোষনা হবে।

এবিষয়ে মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী সুরুজ্জামান প্রধান বলেন, মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হতে পারলে ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, গনতন্ত্রের মানস কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ ভাবে সামনে এগিয়ে নিতে জোর প্রচেষ্টা চালাবো ইনশাআল্লাহ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park