1. admin@dailygrambangla.com : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৮:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে ভিপি বাদলকে সংবর্ধনা কালাপাহাড়িয়া ইউপি আ.লীগের সাঃ সম্পাদক পদপ্রার্থী তোফাজ্জল হোসেন সোনারগাঁয়ে তিন পুত্র সন্তানের জন্ম দিলেন নাসির ও মনিষা দম্পতি প্রাথমিক শিক্ষা পদক ২০২২ শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের সংবর্ধনা রূপগঞ্জে উপজেলা ছাত্রলীগের প্রতিবাদ সভা মাসুমদিয়া ইউনিয়ন পরিষদের স্থায়ী ভবন নেই বারান্দায় বসেন সচিব সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সম্পাদক পদে আগ্রহী সাইদুর মন্ডল সোনারগাঁয়ে ভূমিদস্যু মোবারকের বিরুদ্ধে জাল দলিল করে জমি ক্রয়-বিক্রয়ের অভিযোগ পাবনা জেলা ছাত্রলীগকে ঢেলে সাজানোর উদ্যোগ সভাপতি সবুজের ব্রাজিলকে হারিয়েও বিদায় নিলো ক্যামেরুন

অষ্টম শ্রেণির ছাত্রের ব্যাগে কনডম পেয়ে হতবাক ম্যাজিস্ট্রেট

  • আপডেট : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ৬১ বার পঠিত

নিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জে এক স্কুলছাত্রের ব্যাগ থেকে কনডম উদ্ধার করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার (১ নভেম্বর) নারায়ণগঞ্জের ফতুল্লা পঞ্চবটির সিটি কর্পোরেশন এডভেঞ্চার পার্কে জেলা প্রশাসনের অভিযানে ৫ জন স্কুল ছাত্রকে আটক করা হয়। ওই সময় দেখা যায়, ৫ জন স্কুল ছাত্র স্কুল ফাঁকি দিয়ে পার্কে ঘোরাফেরা করছে। বিষয়টি ভ্রাম্যমান আদালতের সন্দেহ হলে ওই ৫ স্কুল ছাত্রের ব্যাগ তল্লাশী করে।

এতে দেখা যায়, ওই ছাত্ররা তাদের স্কুলের ইউনিফর্ম স্কুল ব্যাগে রেখে দিয়ে টিশার্ট পড়ে নিয়েছে যাতে তারা স্কুল ছাত্র সেটা না বোঝা যায়। ওই সময় একজন স্কুল ছাত্রের ব্যাগ তল্লাশী করে কনডম পাওয়া যায়। এ ঘটনায় স্কুলছাত্র ৫ জনকে আটক করে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়ে আসা হয়। আটককৃতরা সবাই কিশোর হওয়ায় তাদের অভিভাবকদের খবর দেয়া হয়। আটক ৫ স্কুল ছাত্রের সকলেই শহরের একটি স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্র।

অভিযানে নেতৃত্ব দেওয়া নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইসমত আরা (পি এ এ) জানান, জেলা প্রশাসনের চলমান অভিযানের অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয়।

তিনি জানান, স্কুলপড়ুয়া কোন বাচ্চা স্কুল চলাকালে পার্কে আসতে পারবে না এবং এ অভিযান চলমান থাকবে। আটককৃত বাচ্চারা স্কুল ড্রেস ব্যাগে লুকিয়ে পার্কে প্রবেশ করে। তাদের স্কুল ব্যাগ চেক করে তাদের কাছে কনডম পাওয়া গেছে। বিষয়টি আসলেই বিস্ময়কর। আটককৃতদের স্কুল শিক্ষক ও তাদের অভিভাবকদের জিম্মায় মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়। অভিযানে সহযোগিতা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ইলোরা ইয়াসমিন এবং জেলা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD