1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন

অষ্টম শ্রেণির ছাত্রের ব্যাগে কনডম পেয়ে হতবাক ম্যাজিস্ট্রেট

  • আপডেট : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ১২৭ বার পঠিত

নিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জে এক স্কুলছাত্রের ব্যাগ থেকে কনডম উদ্ধার করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার (১ নভেম্বর) নারায়ণগঞ্জের ফতুল্লা পঞ্চবটির সিটি কর্পোরেশন এডভেঞ্চার পার্কে জেলা প্রশাসনের অভিযানে ৫ জন স্কুল ছাত্রকে আটক করা হয়। ওই সময় দেখা যায়, ৫ জন স্কুল ছাত্র স্কুল ফাঁকি দিয়ে পার্কে ঘোরাফেরা করছে। বিষয়টি ভ্রাম্যমান আদালতের সন্দেহ হলে ওই ৫ স্কুল ছাত্রের ব্যাগ তল্লাশী করে।

এতে দেখা যায়, ওই ছাত্ররা তাদের স্কুলের ইউনিফর্ম স্কুল ব্যাগে রেখে দিয়ে টিশার্ট পড়ে নিয়েছে যাতে তারা স্কুল ছাত্র সেটা না বোঝা যায়। ওই সময় একজন স্কুল ছাত্রের ব্যাগ তল্লাশী করে কনডম পাওয়া যায়। এ ঘটনায় স্কুলছাত্র ৫ জনকে আটক করে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়ে আসা হয়। আটককৃতরা সবাই কিশোর হওয়ায় তাদের অভিভাবকদের খবর দেয়া হয়। আটক ৫ স্কুল ছাত্রের সকলেই শহরের একটি স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্র।

অভিযানে নেতৃত্ব দেওয়া নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইসমত আরা (পি এ এ) জানান, জেলা প্রশাসনের চলমান অভিযানের অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয়।

তিনি জানান, স্কুলপড়ুয়া কোন বাচ্চা স্কুল চলাকালে পার্কে আসতে পারবে না এবং এ অভিযান চলমান থাকবে। আটককৃত বাচ্চারা স্কুল ড্রেস ব্যাগে লুকিয়ে পার্কে প্রবেশ করে। তাদের স্কুল ব্যাগ চেক করে তাদের কাছে কনডম পাওয়া গেছে। বিষয়টি আসলেই বিস্ময়কর। আটককৃতদের স্কুল শিক্ষক ও তাদের অভিভাবকদের জিম্মায় মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়। অভিযানে সহযোগিতা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ইলোরা ইয়াসমিন এবং জেলা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park