1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

সোনারগাঁওয়ে চাঁদাবাজদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

  • আপডেট : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ১২০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে দাবিকৃত চাঁদা না দেওয়ায় বিনেট ইন্টারনেট কোম্পানির ম্যানেজার হাফেজ আহম্মেদকে (৫০) মারদর করে নগদ টাকা লুট ও প্রাননাশের হুমকি দিয়েছে সাজিদ(২৫),মোঃ শান্ত(২৪) ও তার লোকজন।

মঙ্গলবার (২০ই অক্টোবর) বিকালে সোনারগাঁও পৌরসভার আদমপুর বাজার এলাকার সিদ্দিকের খাবার হোটেলের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিনেট ইন্টারনেট কোম্পানির ম্যানেজার ভুক্তভোগী হাফেজ আহম্মেদ, সাজিদ(২৫),মোঃ শান্ত(২৪) সহ অজ্ঞাত ১০/১২ জনের বিরুদ্ধে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। আদমপুর বাজার কমিটির উদ্যোগে বুধবার সকালে আদমপুর বাজারের সামনে এক সংবাদ সম্মেলন করেন হাফেজ আহম্মেদ।

ভুক্তভোগী হাফেজ আহম্মেদ (৫০) পৌরসভার অরজুন্দী এলাকার মৃত জব্বার মিয়ার ছেলে। সে পৌরসভাসহ উপজেলার বেশ কয়েকটি এলাকায় বিনেট কোম্পানির ইন্টারনেটের দায়িত্বে আছেন।

অভিযোগ সুত্রে জানা গেছে, বিনেট ইন্টারনেট ব্যবসা বন্ধ রাখার উদ্দেশ্যে প্রায়ই কর্মচারীদেরকে মারধর করে প্রতিমাসে ১ লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছিলো ওই সন্ত্রাসীরা। দাবীকৃত চাঁদা না দেয়ায় ভুক্তভোগী হাফেজ আহম্মেদকে পৌরসভার আদমপুর বাজারে সিদ্দিকের খাবার হোটেলের সামনে রামদা, চাপাতি এস এস পাইপ চাকু ও দেশীয় অস্ত্রসহ লাঠিসোটা নিয়ে সাজিত ও সান্তসহ অজ্ঞাত আরো ১০/১২ জন মারপিট করে, নগদ ১২০০০ টাকা সহ ৩৫ হাজার টাকা মূল্যের স্বর্ণের চেইন নিয়ে যায়। সন্ত্রাসীরা গলা চেপে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করলে তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত হাফিজকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেন।

ভুক্তভোগী বলেন, আমি এলাকায় দীর্ঘ দিন যাবত বিনেট ইন্টারনেট সোনারগাঁওয়ের দায়িত্ব পালন করে আসছি। এলাকায় সন্ত্রাসীরা মাদক সেবন কারি আমার কাছে চাঁদা দাবি করে তারা বলে এলাকায় ব্যবসা করতে হলে তাদের প্রতিমাসে ১ লাখ দাবীকৃত টাকা না দিলে ব্যবসা করতে দিবেনা । কিন্তু আমি রাজি না হলে তারা দলবল নিয়ে আমার উপর সন্ত্রাসী হামলা চালায়, আমি যেন চাঁদা দিয়ে ব্যবসা করি। অন্যথায় আমাকে মেরে ফেলারও হুমকি দেয়।

এ বিষয় সোনারগাঁও থানার ওসি তদন্ত আহসান উল্লাহ বলেন, আমরা একটি লিখিত অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ ব্যপারে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park