1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষে তার স্মৃতির প্রতি আনিছের বিনম্র শ্রদ্ধা

  • আপডেট : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ১০০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

১৮ অক্টোবর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ট ছেলে শহীদ শেখ রাসেল এর ৫৯তম জন্মদিন উপলক্ষ্যে তার স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের যুগ্মসাধারণ সম্পাদক ও সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী আসিফ আহমেদ আনিস।

গণমাধ্যমকে দেয়া এক বিবৃতিতে তিনি জানান, ‘১৮ অক্টোবর জননেত্রী শেখ হাসিনার আদরের ছোট ভাই শেখ রাসেলের ৫৯তম জন্মদিন। ১৯৬৪ সালের এই দিনে ধানমন্ডির ঐতিহাসিক স্মৃতিবিজড়িত বঙ্গবন্ধু ভবনে জন্মগ্রহণ করেন তিনি। ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুলের চতুর্থ শ্রেণীর ছাত্র ছিলেন।

১৯৭৫ সালের ১৫ই আগস্ট কালো রাতে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার সময়ে শেখ পরিবারের কনিষ্ট সদস্য রাসেল নামে নিষ্পাপ শিশুটিকেও হত্যা করে ঘাতকেরা। শহীদ শেখ রাসেল আজ বাংলাদেশের সকল শিশু-কিশোর ও তরুণদের কাছে ভালোবাসার এক নাম। তার নামটি মুখে নিলেই আদরে ও শ্রদ্ধায় চোঁখের সামনে ভেসে উঠে তার সরল ও সাবলিল মুখখানা। আজকের এই দিনে আমি তার প্রতি বিনম্র শ্রদ্ধা সহ তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park