1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার

নারায়ণগঞ্জে অপহৃত যুবককে উদ্ধারে পুলিশের গড়িমশি

  • আপডেট : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ৩০৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ব্যাংকে টাকা জমা দিতে গিয়ে অপহরণের শিকার মো. মনির (৩০) নামে এক যুবককে উদ্ধারে পুলিশ গড়িমসি করছে বলে অভিযোগ করেছে তার পরিবার। ওই যুবক গত বুধবার (১২ অক্টোবর) দুপুরে বাসা থেকে মোগরাপাড়া চৌরাস্তায় যাওয়ার পর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছে তার পরিবার।

নিখোঁজ মো. মনির সোনারগাঁওয়ের সনমান্দী ইউনিয়নের নীলকান্দা গ্রামের বাসিন্দা নূরুল হকের ছেলে৷

মনিরের স্যালক মো. বাদশাহ বলেন, বুধবার দুপুর ২টার দিকে টাকা জমা দিতে মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত ইসলামী ব্যাংকে যান আমার ভগ্নিপতি। মুঠোফোনে তার সঙ্গে সর্বশেষ কথা হয় তখন। মনির তাকে জানান, এক ঘণ্টার মধ্যে বাড়িতে ফিরবেন তিনি।

এর পর দুদিনেও বাড়ি আসেননি তিনি। তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। এ ব্যাপারে সোনারগাঁও থানায় জিডি করতে গেলে ওই যুবকের পরিবারকে থানা থেকে গালমন্দ করে বের করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

অপহৃত যুবককে উদ্ধারে পুলিশ তালবাহানা শুরু করে। পরে বৃহস্পতিবার রাতে জিডি না নিয়ে একটি অভিযোগ গ্রহণ করলেও অপহৃত যুবককে উদ্ধারে কোনো পদক্ষেপ না নিয়ে সিদ্ধিরগঞ্জ থানায় গিয়ে জিডি করতে বলেন।

সোনারগাঁও থানার ওসি (অপারেশন) মো. মাহাফুজুর রহমান জানান, তথ্যপ্রযুক্তির মাধ্যমে তারা নিশ্চিত হয়েছেন নিখোঁজ ওই যুবক সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকায় আছেন। এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানা পদক্ষেপ নেবে। আপনারা সেখানে যান।

রাতে সিদ্ধিরগঞ্জ থানায় যাওয়ার পর ওই থানার ওসি মশিউর রহমান বলেন, এটি সোনারগাঁও থানার ঘটনা। এ ব্যাপারে পদক্ষেপ নিতে হলে সোনারগাঁও থানাকে নিতে হবে। আপনারা সোনারগাঁও থানায় যান।

বিষয়টি নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাল হোসেনকে জানানো হলে তিনি বলেন, এ রকম হওয়ার কথা নয়। এ ব্যাপারে যাতে দ্রুত পদক্ষেপ নেয় পুলিশ সে ব্যবস্থা নিচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park