1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার

সোনারগাঁওয়ে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

  • আপডেট : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
  • ১৪৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২২ইং উপলক্ষে পিরোজপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।

মঙ্গলবার (৪ অক্টোবর) সকালে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে র‌্যালী ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এড: সামসুল ইসলাম ভুইয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সিসহ পিরোজপুর ইউনিয়নের সকল পুরুষ ও নারী সদস্যরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তরা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের প্রতিটি খাতে প্রযুক্তির ছোয়া লেগেছে। এখন ঘরে ঘরে ইন্টারনেট সুবিধা পৌচ্ছে গেছে। প্রতিটি মানুষ ঘরে বসে দেশের সকল ধরনের ইন্টানেট সুবিধা ভোগ করছে। প্রযুক্তির এ উন্নয়ন আরো একধাপ এগিয়ে দেশে দেশে প্রতিটি শিশু জম্মের ৪৫ দিনের মধ্যে অনলাইন জম্ম নিবন্ধন করা হবে। যাতে শিশুটির বড় হওয়ার পর তার সকল প্রকার তথ্য অনলাইন থেকে নিতে পারবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park