1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

পাওনা টাকা চাইতে গেলে ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে জখম

  • আপডেট : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ১২৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কাঁচপুর সোনাপুর এলাকায় পাওনা টাকা চাইতে গেলে এক ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ সন্ত্রাসীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পাশে কাঁচপুর এসএস পাম্পের সামনে।
এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী মহিয়ান ইসলাম (২৮) বাদী হয়ে ২ অক্টোবর রবিবার রাতে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ব্যবসায়ী মহিয়ান কাঁচপুর সোনাপুর এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে।
অভিযোগে আহত মহিয়ান উল্লেখ করেন, একই এলাকার সফির ছেলে নাহিদ (২৫) ও দেলোয়ার হোসেন (২২), সেনপাড়া এলাকার ইউনুসের ছেলে ইমন (২৮), সোনাপুর এলাকার হুমায়ুন কবিরের ছেলে সালমান (২৪), সাদিপুর ইউনিয়নের বাইশটেংগী এলাকার আল-আমিনসহ গতকাল রবিবার সন্ধ্যা ৭ ঘটিকার সময় পাওনা টাকা চাইতে গেলে অজ্ঞাত আরো ৪/৫ জন মিলে পূর্ব পরিকল্পিতভাবে লোহার রড ও দা-সহ বিভিন্ন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আমার উপর অতর্কিত হামলা চালায়। এসময় তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তার কাছে থাকা ব্যবসার ২ লক্ষ নগদ টাকা ও তার সাক্ষরিত দুটি ব্যাংক চেক ছিনিয়ে নিয়ে হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়। এলাকাবাসী ব্যবসায়ী মহিয়ানকে উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।
মহিয়ান ইসলাম বলেন, হামলাকারীরা খুবই খারাপ প্রকৃতির লোক, তারা মাদক ব্যবসার পাশাপাশি এলাকায় ত্রাসের রাজত্ব করে যাচ্ছে। ১ নং বিবাদী নাহিদ আমার কাছ থেকে ৫০ হাজার টাকা ধার নিয়েছিলো, সে টাকা চাইতে গেলে আমাকে মারধর করে নগদ ২ লক্ষ টাকা ও আমার সাক্ষরিত ব্যাংক চেক নিয়ে যায়।
এলাকাবাসী জানায়, মহিয়ান ইসলাম একজন (ঠিকাদার) ব্যবসায়ী। সে খুবই ভালো মানুষ। যারা তার উপর হামলা করেছে তারা সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকব্যবসা-সহ সকল খারাপ কাজের সাথে জড়িত। এসকল সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার জন্য জোর দাবী জানান এলাকাবাসী।
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, এ ঘটনায় ব্যবসায়ীর লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park