1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার

মামলা তুলে না নেয়ায় বাদীর বাবাকে গলা টিপে হত্যাচেষ্টা

  • আপডেট : রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ২২৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

মামলা তুলে না নেয়ায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের পূর্ব সনমান্দি গ্রামে বাদী মো. সজিবের বাবা সিরাজুল ইসলামকে (৫০) একই গ্রামের সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মো. মোক্তার (৩০) গলা টিপে হত্যার চেষ্টা করে।

এ সময় তাকে বাঁচাতে এগিয়ে গেলে সিরাজুল ইসলামের স্ত্রী শাহনাজ বেগমকেও (৪৫) সন্ত্রাসী আক্তার, তার বাবা আ. লতিফ, তাদের সহযোগী সালেহা বেগম (৪৫) এবং অজ্ঞাত আরও ৪/৫ জন ভাড়াটে সন্ত্রাসী।পিটিয়ে গুরুতর আহত করেছে।

এ ব্যাপারে সিরাজুল ইসলামের স্ত্রী শাহনাজ বেগম বাদী হয়ে বোরবার সোনারগাঁও থানায় সন্ত্রাসীদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন।

এতে উল্লেখ করা হয়, জমি দখলের উদ্দেশ্যে সন্ত্রাসী হামলার ঘটনায় আসামিদের বিরুদ্ধে ২০১৯ সালের ৩০ এপ্রিল মামলা করেন (৭৫/০৪/১৯) সিরাজুল ইসলামের ছেলে সজিব। ওই মামলার প্রধান আসামি সন্ত্রাসী মোক্তারের ছোট ভাই মো. জাকির গোপনে বিদেশে পালিয়ে যায়।

এ তুলে না নেওয়ায় গত শুক্রবার (৩০ সেপ্টেম্বর, ২০২২) রাতে প্রতিবেশী আ. লতিফ (৬০) ও তার এক ছেলে মোক্তার (৩০) এবং তাদের সহযোগী সালেহা বেগম (৪৫) ভাড়াটিয়া সন্ত্রাসীসহ পূর্ব পরিকল্পিতভাবে বাড়িতে ঢুকে অতর্কিত হামলা চালিয়ে দেশীয় অস্ত্র, লাঠি ও লোহার রড দিয়ে পিটিয়ে বাদীর পরিবারের সদস্যদের গুরুতর আহত করে। একপর্যায়ে সন্ত্রাসী মোক্তার সিরাজুল ইসলামের টুটি চেপে ধরে হত্যার চেষ্টা করে।

এ সময় তাদের আর্ত চিৎকারে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। সেখানে চিতিৎসার পর রোববার থানায় মামলা করেন সিরাজুল ইসলাসের স্ত্রী।

থানায় বারবার অভিযোগ করেও কোন প্রতিকার পায়নি বলে অভিযোগ ভূক্তভুগী পরিবারটির। এখন পর্যন্ত কোন আসামি ধরতে না পারায় এলাকাবাসীও ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

সোনারগাঁ থানার (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, বাদীর পরিবারের ওপর সন্ত্রাসী হামলার একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি এসআই মজিবুর রহমান তদন্ত করে এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park