1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন নারায়ণগঞ্জ আইন কলেজের উদ্যোগে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

অলিম্পিক ইন্ডাস্ট্রিজের চুরিকৃত মালামালসহ : আটক ২

  • আপডেট : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ১৯৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

শুক্রবার (১৯ আগস্ট) সোনারগাঁ কাঁচপুর অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিঃ এর নিরাপত্তায় দায়িত্বরত আনসার সদস্যগণ ২ চোরকে চুরিকৃত মালামালসহ সকাল ৬ টায় আটক করে। উক্ত গার্ডে ২৩ জন আনসার সদস্য নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত রয়েছে।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিঃ এর গোডাউনে ১ম ও ২য় তলায় সংস্হার মূল্যবান মালামাল রাখা হয়। এখানে মূল্যবান তামার তার ও প্লাস্টিক সামগ্রী রাখা ছিল। আনুমানিক রাত ২ টায় দেয়ালের উপর দিয়ে পেরিয়ে নাইম হোসেন নামের এক চোর ভিতরে প্রবেশ করে , তার সহযোগী আঃ রাজ্জাক(৫০) রিকশা নিয়ে বাইরের সীমানা প্রাচীরে অপেক্ষা করছিল। অপেক্ষারত চোরকে চুরিকৃত মালামাল নিয়ে সটকে পরার আগেই দায়িত্বরত আনসার সদস্য মহিদুল তাকে হাতেনাতে ধরে ফেলে। প্রতিষ্ঠানের ভিতরে প্রবেশ করা চোর লুকিয়ে থাকায় খুজে পাওয়া যায়নি, অনেক খোজাখুজির পর সকাল ৬টায় গুদাম এলাকা থেকে তাকে আটক করা হয়।

তাৎক্ষনিকভাবে কর্তব্যরত পিসি ও এপিসি ঘটনাস্থলে আসে এবং অন্যান্য আনসার সদস্যদেরকে নিয়ে বাইরে থাকা রিকশা সহ অপর চোরকে জিম্মায় দেয়া হয়।

তাদের কাছ থেকে প্রায় ১৫০ ফুট তামার তার, ২০ ফুট লোহার পাইপ ও প্লাস্টিকের জগ উদ্ধার করা হয়। নাইমের কাছ থেকে ৭ পিচ এন্টিকাটার ব্লেড ও ছুরি জব্দ করা হয়। উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো: শহিদুজ্জামান রাজু খবর পেয়ে ঘটনাস্থলে যান এবং সার্বিক পরিস্থিতি সম্পর্কে মো: আলমগীর শিকদার,জেলা কমান্ড্যান্ট, জেলা আনসার ও ভিডিপি,নারায়ণগঞ্জ মহোদয়কে অবহিত করেন।

এ প্রসংগে উপজেলা আনসার- ভিডিপি কর্মকর্তা মো: শহিদুজ্জামান রাজু বলেন,’ জীবনের ঝুঁকি নিয়ে আনসার সদস্যগণ অত্যন্ত সাহসিকতার সাথে চুরিকৃত মালামালসহ চোরদের ধরতে সক্ষম হয়েছে।

সংস্থা কর্তৃপক্ষকে উক্ত বিষয়ে অবগত করে সোনারগাঁ থানা পুলিশের কাছে চোরদেরকে সোপর্দ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park