1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

সোনারগাঁওয়ে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

  • আপডেট : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ১৭৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের পৌর এলাকার খাসনগর দিঘি থেকে এক সাংবাদিকের অর্ধগলিত লাশ উদ্ধার করছে পুলিশ। পরিবারের দাবি, তাকে ডেকে নিয়ে হত্যা করেছে মাদকসেবীরা।

বৃহস্পতিবার সকালে খাসনগর দিঘির উত্তর পাড় থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে পাঠানো হয়েছে।

এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার সকালে উপজেলার পৌরসভার খাসনগর দিঘিরপাড় গ্রামের দিঘির উত্তরপাড়ে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

ওই যুবকের নাম গোলাম রাব্বানী। খাসনগর দিঘির উত্তর পাড়ে রতন মিয়ার বাড়ির ভাড়াটিয়া।

রাব্বানীর স্ত্রী আঁখি নুর জানান, তারা প্রায় তিন বছর ধরে রতন মিয়ার বাড়িতে ভাড়া থাকেন। তার স্বামী দৈনিক মাতৃজগত পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করেন।

তিনি স্থানীয় কয়েকজনের সঙ্গে মাদক সেবন করতেন।

মঙ্গলবার রাতে পিয়াল নামে একজন তাকে ফোনে ডেকে নিয়ে যায়।

তিনি জানান, পিয়াল ও তার আরও ৫ জন সহযোগী মিলে আমার স্বামীকে হত্যা করেছে।

সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান জানান, খাসনগর দিঘিরপাড় এলাকার দিঘি থেকে এক যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জেলা মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park