1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত,

শপথ গ্রহণ করলেন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান

  • আপডেট : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ১৩০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুর শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ আগস্ট) বিকালে জেলা প্রশাসকের কার্যালয়ে তার এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ তাকে শপথ বাক্য পাঠ করান। শপথবাক্য পাঠ শেষে জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানান নবনির্বাচিত এ চেয়ারম্যান।

পরে তিনি সাংবাদিকদের বলেন, গত ১৫ জুন যে নির্বাচন হয়েছে সেই নির্বাচনে আমি বিপুল ভোটে জয়লাভ করি। আজকে তার শপথ গ্রহণ হলো। আমি এর আগেও দুই বার নির্বাচিত চেয়ারম্যান ছিলাম। আল্লাহ্’র অশেষ রহমতে আমি এবারও জনগণের ভোটে নির্বাচিত হয়েছি। এবারের নির্বাচনে যেহেতু একটু নতুনত্ব ছিল, কারণ এবারের নির্বাচন ইভিএমে অনুষ্ঠিত হয়। ইভিএমে নির্বাচনটা নিয়ে সবারই একটু সংশয় ছিল। তবে প্রশাসনসহ নির্বাচন অফিসার আমাদের যে কথা দিয়েছিল, তারা সেটা রেখেছেন। একটা স্বচ্ছ নির্বাচনের মধ্যদিয়ে আমি নির্বাচিত হয়েছি। আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই।

তিনি বলেন, আমি যেহেতু আগেও চেয়ারম্যান ছিলাম অনেক উন্নয়ন কাজই চলমান রয়েছে। যে কাজগুলো শেষ হয়নি, আমি সেগুলো করবো। এরসাথে আবার নতুন নতুন অনেক কাজই যোগ হয়েছে, আমি চেষ্টা করবো সেই কাজগুলো সম্পন্ন করতে। জনগণ ভোটের মাধ্যমে আমাকে যে সম্মান, যে শ্রদ্ধা, যে ভালোবাসা দিয়েছে, আমি আপ্রাণ চেষ্টা করবো তাদের সেই সম্মান বজায় রাখতে। পাশাপাশি ওনাদের (জনগণ) যেভাবে শান্তিতে রাখা যায়, সেই চেষ্টাও আমি করবো।

তিনি ইউনিয়নবাসীর প্রতি অনুরোধ রেখে বলেন, আমি আমার ইউনিয়নবাসীর প্রতি অনুরোধ রেখে বলতে চাই আপনারা আমাকে সকল কাজে সহযোগিতা করবেন। আপনাদের সহযোগিতা থাকলে আমি আমার দায়িত্বটুকু সঠিকভাবে পালন করতে পারবো। সর্বশেষ আমরা ইউনিয়নবাসীসহ গোটা নারায়ণগঞ্জবাসীর কাছে আবারও কৃতজ্ঞতা প্রকাশ করছি, কেননা আপনারা সবাই আমার জন্য দোয়া করেছেন।

এসময় তার সাথে মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচত মেম্বাররা ও সোনারগাঁয়ের বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ১৫ জুন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সোহাগ রনিকে বিপুল ভোটে পরাজিত করে আরিফ মাসুদ বাবু চেয়ারম্যান পদে নির্বাচিত হন। এ নির্বাচনে আনারস প্রতীক নিয়ে আরিফ মাসুদ বাবু পেয়েছিল আট হাজার ৩৯৯ ভোট, অপরদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সোহাগ রনি পান সাত হাজার ২৬৭ ভোট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park