1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

রাজধানীসহ সারাদেশে ব্যাটারি চালিত অটোরিকশা ও ইজিবাইক বন্ধে মানববন্ধন করেছে “মুক্তিযুদ্ধ মঞ্চ”

  • আপডেট : রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ১৭১ বার পঠিত

প্রান্ত পারভেজ তালুকদার:

রাজধানীর মিরপুর সহ সারাদেশে ব্যাটারিচালিত অবৈধ অটোরিকশা ও ইজিবাইক বন্ধের দাবি জানিয়েছে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা মহানগর উত্তর।

শনিবার (২৩ জুলাই) বিকাল ৫টায় মিরপুর সেকশন সাড়ে এগারো পুরবী সিনেমা হল সংলগ্ন কালশী রোডের পশ্চিম মাথায় মুক্তিযুদ্ধ মঞ্চের কয়েকশ নেতাকর্মী মানববন্ধন, প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করে এই দাবি জানান। উচ্চ আদালতসহ দীর্ঘদিন ধরে এই রিকশা বন্ধের কথা বলা হলেও তা আলোর মূখ দেখেনি।

এসময় মানববন্ধনে বক্তারা দেশের বিদ্যুৎ খাত ধ্বংসকারী অবৈধ অটোরিকশা ও ইজিবাইক বন্ধসহ টোকেন বাণিজ্যে জড়িতদের গ্রেফতারের দাবি জানান। মানববন্ধনে উপস্থিত ছিলেন- বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা মহানগর উত্তরের সভাপতি মিলন ঢালী, সেক্রেটারি মাকসুদ হাওলাদার। এছাড়াও সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীসহ র্প্রমূখ ব্যক্তিরা এতে অংশ নিয়ে প্রতিবাদ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park