1. admin@dailygrambangla.com : admin :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫৬ পূর্বাহ্ন

সোনারগাঁয়ে সাবেক রাষ্ট্রপতি এরশাদের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত

  • আপডেট : বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২
  • ১০০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:-

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক সফল রাষ্ট্রপতি, বিরোধী দলীয় নেতা, দক্ষিণ -পূর্ব এশিয়ার মহান সংস্কারক, সার্কের প্রতিষ্ঠাতা প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর ৩য় মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জুলাই) নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে স্থানীয় মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত জাতীয় পার্টি কার্যালয়ে পল্লী বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা, আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সিরাজ ভূইয়ার সঞ্চালনায় এবং উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও সম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রউফ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ – ৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব জননেতা লিয়াকত হোসেন খোকা।

স্মরণ সভা, আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে জননেতা লিয়াকত হোসেন খোকা এমপি তাঁর বক্তব্যে বলেন , বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক পল্লী উন্নয়নের স্বপ্নদ্রষ্টা, রবিবারের পরিবর্তে শুক্রবারকে সাপ্তাহিক ছুটি ঘোষণাকারী, দেশের ২২টি জেলাকে ৬৪ জেলায় রুপান্তরকারী, উপজেলা সৃষ্টিকারী, দেশকে ইসলামী রাষ্ট্র ঘোষনাকারী আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদকে হারিয়ে দেশের অপুরণীয় ক্ষতি হয়েছে। তিনি চলে গেলেও রেখে গেছেন তাঁর দেশপ্রেম, দেশকে উন্নয়নের শিখরে পৌঁছানোর স্বপ্ন। তাঁর স্বপ্নের উন্নয়নের বাংলাদেশ গড়তে পারলেই তাঁর আত্মা শান্তি পাবে। তিনি জাতীয় পার্টির পতাকাতলে ঐক্যবদ্ধ হয়ে দেশ গড়ার জন্য সকলকে আহবান জানান। তিনি স্বপ্নদ্রষ্টা মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের আত্মার মাগফিরাত কামনা করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক, বীর মুক্তিযোদ্ধা ও নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু, বৈদ্যের বাজার ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী মেম্বার, সোনারগাঁ পৌরসভার জাতীয় পার্টির সভাপতি এম এ জামান, সহ-সভাপতি গরীবে নেওয়াজ, বৈদ্যের বাজার ইউনিয়ন জাতীয় পার্টির নেতা বাসেত মেম্বার, আইয়ুব আলী মেম্বার, আবুল মেম্বার, আলমগীর মেম্বার, মানিক মেম্বার, জাহের মেম্বার, সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হারুন অর রশিদসহ উপজেলা জাতীয় পার্টির অঙ্গ সংগঠনের শত শত নেতৃবৃন্দ।

স্মরণ সভা শেষে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মাগফিরাত কামনা করে এবং দেশ ও দশের মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করেন সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা নিজেই।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD