1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

সোনারগাঁও রিপোর্টার্স ক্লাব থেকে অনিককে বহিষ্কার

  • আপডেট : সোমবার, ২৭ জুন, ২০২২
  • ৬০৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:-

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার স্বনামধন্য সাংবাদিক সংগঠন সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক দ্বীন ইসলাম অনিককে অগঠনতান্ত্রিক কর্মকান্ডের সঙ্গে জড়িত থাকার কারণে তাকে ক্লাব থেকে বহিষ্কার করা হয়েছে।

রবিবার (২৬ জুন) বিকেল ৫টায় উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত সোনারগাঁও শপিং কমপ্লেক্সের ৪র্থ তলায় ক্লাবের নিজস্ব কার্যালয়ে জরুরি সভায় সাধারণ সম্পাদক দ্বীন ইসলাম অনিককে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ ও অগঠনতান্ত্রিক কর্মকান্ডের সঙ্গে জড়িত থাকায় স্থায়ী ভাবে ক্লাবের সকল পদ ও সাংগঠনিক কর্মকান্ড থেকে স্থায়ী ভাবে বহিষ্কার করা হয়।

রিপোর্টার্স ক্লাবের দপ্তর সম্পাদক ইমরান হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়। শৃঙ্খলা ভঙ্গ ও অসাংবিধানিক বৈষম্যমূলক কর্মকান্ড প্রতিহত করতে ক্লাবের সভাপতি সাংবাদিক আবদুস সাত্তারের উপস্থিতিতে এবং উপদেষ্টা এমএম সালাহউদ্দিন মোল্লার সভাপতিত্বে সভায় সাধারণ সম্পাদক দ্বীন ইসলাম অনিক ২০১৯ সালের ৩রা অক্টোবর থেকে এই পর্যন্ত অর্পিত দায়িত্ব পালনে ব্যর্থ এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অগঠনতান্ত্রিক কর্মকান্ডের সঙ্গে জড়িত বলে প্রমাণিত হয়। যা অগ্রহণযোগ্য হিসেবে বিবেচিত হয়। তাই সর্বসম্মতিক্রমে দ্বীন ইসলাম অনিককে ক্লাবের সাংগঠনিক সকল পদ ও দায়িত্ব থেকে স্থায়ী ভাবে বহিষ্কার করা হয়েছে বলে জানানো হয়।

সোনারগাঁওবাসী, পুলিশ ও প্রশাসনকে অবগতির জন্য জানানো যাচ্ছে যে, গত ২৬জুন হতে দ্বীন ইসলাম অনিকের যে কোন কর্মকান্ডের দায় সোনারগাঁও রিপোর্টার্স ক্লাব নিবে না বলে জানানো হয়েছে। তার সকল কর্মকান্ডের দায় সে নিজে বহন করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park