1. admin@dailygrambangla.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন নারায়ণগঞ্জ আইন কলেজের উদ্যোগে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাঁচুরিয়া দাখিল মাদ্রাসার চারতলা বিশিষ্ট একাডেমি ভবন শুভ উদ্বোধন পাবনায় ব্যবসায়ী মাহবুব আলমের উপর হামলায় গ্রেফতার-২

শুক্রবার নারায়ণগঞ্জ জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন

  • আপডেট : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ১১৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:-

আগামীকাল শুক্রবার (১৭ জুন) বিকেল তিনটায় বন্দর সমরক্ষেত্রে জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলন সফল করার লক্ষ্যে ইতোমধ্যে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করেছে সম্মেলন প্রস্তুতি কমিটি। সম্মেলনকে ঘিরে নারায়ণগঞ্জে সাজ সাজ রব বিরাজ করছে। সমরক্ষেত্রে নির্মাণ করা হয়েছে সুসজ্জিত তোরণসহ বিশাল মঞ্চ। এ ছাড়া কেন্দ্রীয় নেতাদের শুভেচ্ছা জানিয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক ও ভবনে তৈরি করা হয়েছে ব্যানার, ফেস্টুন ও তোরণ।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। প্রধান বক্তা থাকবেন জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি। বিশেষ অতিথি থাকবেন জাতীয় পার্টির সিনিয়র কো চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, কো চেয়ারম্যান অ্যাডভোকেট ফিরোজ রশীদ এমপি, কো চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি। অতিথি হিসেবে থাকবেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু এমপি, অ্যাডভোকেট শেখ মোহাম্মদ সিরাজুল ইসলাম, মশিউর রহমান রাঙ্গা এমপি, লেঃজে (অবঃ) মাসুদউদ্দিন চৌধুরী এমপি, নাজমা আক্তার এমপি, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা শেরিফা কাদের এমপি, প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, ফখরুল ইমাম এমপি, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভুইয়া, মেজর (অবঃ) রানা মো. সোহেল এমপি, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান পীর ফজলুর রহমান মিসবাহ এমপি।

এ ছাড়া বিশেষ বক্তা হিসেবে থাকবেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য একেএম সেলিম ওসমান এমপি ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা এমপি। সভাপতিত্ব করবেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক সানাউল্লাহ সানু। অনুষ্ঠান সঞ্চালনায় নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আফজাল হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park