1. admin@dailygrambangla.com : admin :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:৫৮ পূর্বাহ্ন

ভোটের অধিকার ফিরিয়ে দিয়েছি, নৌকা প্রতিক নিয়ে এসেছি : সোহাগ রনি

  • আপডেট : রবিবার, ৫ জুন, ২০২২
  • ১১৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁ মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হাজী শাহ্ মো. সোহাগ রনির নৌকা প্রতিক নিয়ে জয়ের লক্ষ্যে র্নিবাচনি ব্যাপক প্রচার-প্রচারনা, উঠান বৈঠক ও গণসংযোগ করে যাচ্ছেন।
শনিবার (৪ জুন) বিকেলে মোগরাপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড কালিগঞ্জ এলাকায় এক উঠান বৈঠক ও গণসংযোগ করেন নৌকার প্রর্থী হাজী শাহ্ মো. সোহাগ রনি। এর আগে তিনি সকাল হতে বিকেল পর্যন্ত ৬নং ওয়ার্ডের কালিগঞ্জ এলাকায় প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে নৌকার জন্য ভোট প্রর্থনা করেন।
এ সময় বিশাল মিছিল নিয়ে দোকান-পাট চায়ের দোকান-সহ নানা স্থানে নির্বাচনী প্রচারণায় সকলের কাছে নিজ হাতে নৌকা মার্কর হ্যান্ডবিল পৌঁছে দেন এবং সর্বস্তরের মানুষের দ্বারে দ্বারে গিয়ে সবার কাছে দোয়া ও নৌকা মার্কায় ভোট চান।
গণসংযোগের নৌকার স্লোগান অলিতে-গলিতে রাস্তাঘাটে এলাকার জয় বাংলা জয় বঙ্গবন্ধু নৌকা মার্কা স্লোগানে মুখরিত ছিল সকলের মুখে মুখে ছিল জয় বাংলা জিতবে। এবার নৌকা মার্কায় ভোট দিন বলে স্লোগানে মুখরিত ছিল ইউনিয়নের ৬নং ওর্য়াড কালিগঞ্জ এলাকা।
গণসংযোগের করার পর কালিগঞ্জের প্রাথমিক বিদ্যালয়ের পাশে একটি উঠান বৈঠকে নৌকার মাঝি হাজী শাহ্ মো. সোহাগ রনি অংশ গ্রহন করে।
উঠান বৈঠকে বক্তব্য দেয়ার সময় হাজী শাহ্ মো. সোহাগ রনি বলেন, দীর্ফদিন থেকে এ ইউনিয়নের নির্বাচন বন্ধ ছিলো। আপনাদের ভোটাধিকার বন্ধ ছিলো। আমি চেষ্টা করে আপনাদেন ভোটের অধিকার ফিরিয়ে দিয়েছি। আমি আপনাদেরই সন্তান, আপনাদের স্নেহ, আদর ভালবাসা পেয়েই আমি বড় হয়েছি। এখন সময় আপনাদের পাশে দাড়াবার, আমাকে সব সময় আপনারা পাশে ডেকে পেয়েছেন, সরকার থেকে কাজ এনে এই মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের উন্নয়ন করার সুযোগ করে দিবেন।
নৌকা র্মাকা চেয়ে ছিলাম তখন আপনাদের কাছে ওয়াদা করে ছিলাম নৌকা প্রতিক না পেলে নির্বাচন করব না। অনেকেই সে সময় ওয়াদা করে ছিল কিন্তু ওয়াদা রক্ষা করেনি। স্বতন্ত প্রর্থী হয়ে নির্বচন করছেন নৌকার বিরুদ্ধে, আবার নিজেকে আওয়ামীলীগের লোক দাবি করেন। আমি নৌকা মার্কা নিয়ে এসছি। আমার নেত্রীর মার্কা নৌকা, বঙ্গবন্ধুর র্মাকা নৌকা। নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে আপনাদের সেবা করার সুযোগ দিন।
উক্ত উঠান বৈঠকে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামীলীগের উপ কমিটির সহ-ত্বথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক দুলাল, ছগির আহামেদ চৌধুরি, করিম মেম্বার, দেলোয়ার, বীর মুক্তিযোদ্ধা শাহ আলম, বীর মুক্তিযোদ্ধা মানিক মিয়া, এডভোকেট শাহাদাত, ডাঃ তাওলাদ, ৬ নং ওয়ার্ডের সাবেক মেম্বার নাসির হোসেন, ওয়ালিদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন নেতা কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD