1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

মেম্বার প্রার্থী আবুল কালামের সমর্থনে মতবিনিময় ও উঠান বৈঠক অনুষ্ঠিত

  • আপডেট : বুধবার, ১ জুন, ২০২২
  • ২০৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:-

আসন্ন ১৫ জুন অষ্টম ধাপে ইউপি নির্বাচন উপলক্ষে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড মেম্বার প্রার্থী মোঃ আবুল কালাম প্রধান ফুটবল মার্কা পেয়ে ৪নং ওয়ার্ডে উঠান বৈঠকের মাধ্যমে ভোটারদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (৩১ মে) রাতে ৪নং ওয়ার্ডের কাবিলগঞ্জ বাগবাড়ি গ্রামে স্থানীয় জনসাধারণ ও ভোটারদের সাথে মতবিনিময় ও উঠান বৈঠক করেন। এসময় উপস্থিত স্থানীয় এলাকাবাসী ও ভোটাররা তাকে ভোট দেওয়ার আকাঙ্ক্ষা ব্যক্ত করেন।

এ সময় আবুল কালাম প্রধান বলেন, আসন্ন ইউপি নির্বাচনে মোগরাপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আমি একজন মেম্বার প্রার্থী আমার মার্কা ফুটবল। ফুটবল মার্কায় আপনাদে মূল্যবান ভোটে আসন্ন ইউপি নির্বাচনে ১৫ ই জুন আমি জয়যুক্ত হয়ে এলাকার অবহেলিত মানুষের সেবা করতে চাই এবং আমি আমার ৪নং ওয়ার্ডে ব্যাপক উন্নয়নমূলক কাজ করব ও গরীব, দুঃখী মেহনতি মানুষের সেবা করে যাব ইনশাল্লাহ। তিনি আরো বলেন, ৪নং ওয়ার্ড বাসীর সেবা করার পাশাপাশি উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আমাকে ফুটবল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে আমার ওয়ার্ডে অসমাপ্ত কাজগুলো শেষ করার সুযোগ করে দিবেন।

পরিশেষে, সকলের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন ৪নং ওয়ার্ড ফুটবল মার্কার মেম্বার প্রার্থী মোঃ আবুল কালাম প্রধান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park