1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে শীতবস্ত বিতরণ প্রায় দেড়যুগ বেড়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের কমিটি নেই হতাশায় কর্মীরা নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত জেসিআই ঢাকা পাইওনিয়ারের জেনারেল অ্যাসেম্বলি অনুষ্ঠিত সোনারগাঁয়ে প্রাথমিকের শিক্ষকের রাজনৈতিক শোডাউন…!  সোনারগাঁয়ে পৌষালি মেলা ও পিঠা উৎসব সোনারগাঁয়ে আওয়ামীলীগের দু’পক্ষের সংঘর্ষে কর্মী সম্মেলন পন্ড, আহত -৩০ সোনারগাঁয়ে নাশকতা মামলার আসামীরা জামিনে এসে অস্ত্রের মহড়া এলাকাবাসী আতঙ্কে আঃলীগের কর্মী সম্মেলনে কবিরের নেতৃত্বে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে বিশাল শোডাউন সোনারগাঁ পৌরসভা আঃলীগের কর্মী সম্মেলনে হোসাইন ও বাবুর নেতৃত্বে বিশাল মিছিল

মোগরাপাড়া ইউপি নির্বাচনে ৭ নং ওয়ার্ডের ফুটবল মার্কার নির্বাচনী ক্যাম্প উদ্বোধন

  • আপডেট : বুধবার, ১ জুন, ২০২২
  • ২৫৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:-

সোনারগাঁও উপজেলা মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে, ৭ নং ওয়ার্ডের কামারগাঁও এলাকায় মেম্বার প্রার্থী গরীব দুঃখী মানুষের প্রিয় মুখ মোঃ মানিক মিয়ার, ৭ নং ওয়ার্ডে দোয়ার ও মিলাদের মাধ্যমে ফুটবল মার্কার নির্বাচনী ক্যাম্প উদ্বোধন করেন।

মঙ্গলবার ( ৩১ মে ) ৭নং ওয়ার্ডের কামারগাঁও এলাকায় সন্ধ্যায় স্থানীয়দের আয়োজনে আসন্ন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে’ মেম্বার প্রার্থী মোঃ মানিক মিয়া কামারগাঁও এলাকাবাসীদের সাথে নিয়ে, ফুটবল মার্কার ক্যাম্প দোয়া ও মিলাদের মাধ্যমে উদ্বোধন করা হয়েছে।

সমাজ সেবক মোঃ আবদুল খালেক মিয়ার সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোগরাপাড়া ইউনিয়ন ৭ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মোঃ মানিক মিয়া।

এ সময় মানিক মিয়া বলেন, আসন্ন ইউপি নির্বাচনে সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আমি একজন মেম্বার প্রার্থী আমার মার্কা ফুটবল। আপনারা আসন্ন ইউপি নির্বাচনে ১৫ ই জুন আমি যেনো জয়যুক্ত হয়ে এলাকার অবহেলিত মানুষের সেবা করতে চাই । আমি প্রতিনিয়ত মোগরাপাড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের প্রতিটি গ্রামের মোড়ে, চায়ের দোকান, বিভিন্ন রাস্তাঘাট,পাড়া মহল্লায় ও সাধারণ মানুষের ঘরে ঘরে ছুটে যাচ্ছি ও দিনরাত ভোটারদের সাথে মতবিনিময় করছি।এলাকার সকলের সাথে কুশল বিনিময় ও নানান সমস্যা নিয়ে তরুনদের সাথে মতবিনিময় করছি।

আপনারা যদি আমাকে একটাবারের জন্য সুযোগ দিন তাহলে আমি আপনাদের সবাই কে সাথে নিয়ে একটি শোষনমুক্ত, দারিদ্র মুক্ত, শিক্ষাবান্ধব এবং বৈষম্যহীন আদর্শ একটি মডেল ওয়ার্ড হিসাবে গড়ে তুলবো ইনশাল্লাহ। এ জন্য আমি আমার গ্রামের মুরব্বী, ভাই,বোন,বন্ধু,চাচী খালাসহ সর্ব সাধারনের দোয়া ও সমর্থন কামনা করছি।
আপনাদের বিপুল ভোটে জয়যুক্ত হয়ে আমি ন্যায়ের পক্ষে অবিচল থেকে গরীব, দুঃখী মেহনতি মানুষের সেবা ও এলাকার উন্নয়ন করে যাব ইনশাল্লাহ।

এস এম আজিজ এর সঞ্চালনায়, উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,মোঃ লাল মিয়া, মোঃকালাম মিয়া, মোঃইয়াফি হোসেন, মোঃ আনার
মিয়া,মোঃনুরুদ্দিন,মোঃ রিয়াজ হোসেন, মোঃ জাহিদ হোসেন, মোঃ সুজন, মোঃ রকিব,মোঃ জুলহাস, মোঃহোসেন আলী,মোঃ হাসান,সফিকুল ইসলাম, মোঃ সাক্কু,মোঃ সেলিম,বকুল,মোঃ জাহাঙ্গীর, মোঃ আবুল সহ ,অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা ও স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD