1. admin@dailygrambangla.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার

মোগরাপাড়া ইউপি নির্বাচনে ৭ নং ওয়ার্ডের ফুটবল মার্কার নির্বাচনী ক্যাম্প উদ্বোধন

  • আপডেট : বুধবার, ১ জুন, ২০২২
  • ৩১৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:-

সোনারগাঁও উপজেলা মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে, ৭ নং ওয়ার্ডের কামারগাঁও এলাকায় মেম্বার প্রার্থী গরীব দুঃখী মানুষের প্রিয় মুখ মোঃ মানিক মিয়ার, ৭ নং ওয়ার্ডে দোয়ার ও মিলাদের মাধ্যমে ফুটবল মার্কার নির্বাচনী ক্যাম্প উদ্বোধন করেন।

মঙ্গলবার ( ৩১ মে ) ৭নং ওয়ার্ডের কামারগাঁও এলাকায় সন্ধ্যায় স্থানীয়দের আয়োজনে আসন্ন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে’ মেম্বার প্রার্থী মোঃ মানিক মিয়া কামারগাঁও এলাকাবাসীদের সাথে নিয়ে, ফুটবল মার্কার ক্যাম্প দোয়া ও মিলাদের মাধ্যমে উদ্বোধন করা হয়েছে।

সমাজ সেবক মোঃ আবদুল খালেক মিয়ার সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোগরাপাড়া ইউনিয়ন ৭ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মোঃ মানিক মিয়া।

এ সময় মানিক মিয়া বলেন, আসন্ন ইউপি নির্বাচনে সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আমি একজন মেম্বার প্রার্থী আমার মার্কা ফুটবল। আপনারা আসন্ন ইউপি নির্বাচনে ১৫ ই জুন আমি যেনো জয়যুক্ত হয়ে এলাকার অবহেলিত মানুষের সেবা করতে চাই । আমি প্রতিনিয়ত মোগরাপাড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের প্রতিটি গ্রামের মোড়ে, চায়ের দোকান, বিভিন্ন রাস্তাঘাট,পাড়া মহল্লায় ও সাধারণ মানুষের ঘরে ঘরে ছুটে যাচ্ছি ও দিনরাত ভোটারদের সাথে মতবিনিময় করছি।এলাকার সকলের সাথে কুশল বিনিময় ও নানান সমস্যা নিয়ে তরুনদের সাথে মতবিনিময় করছি।

আপনারা যদি আমাকে একটাবারের জন্য সুযোগ দিন তাহলে আমি আপনাদের সবাই কে সাথে নিয়ে একটি শোষনমুক্ত, দারিদ্র মুক্ত, শিক্ষাবান্ধব এবং বৈষম্যহীন আদর্শ একটি মডেল ওয়ার্ড হিসাবে গড়ে তুলবো ইনশাল্লাহ। এ জন্য আমি আমার গ্রামের মুরব্বী, ভাই,বোন,বন্ধু,চাচী খালাসহ সর্ব সাধারনের দোয়া ও সমর্থন কামনা করছি।
আপনাদের বিপুল ভোটে জয়যুক্ত হয়ে আমি ন্যায়ের পক্ষে অবিচল থেকে গরীব, দুঃখী মেহনতি মানুষের সেবা ও এলাকার উন্নয়ন করে যাব ইনশাল্লাহ।

এস এম আজিজ এর সঞ্চালনায়, উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,মোঃ লাল মিয়া, মোঃকালাম মিয়া, মোঃইয়াফি হোসেন, মোঃ আনার
মিয়া,মোঃনুরুদ্দিন,মোঃ রিয়াজ হোসেন, মোঃ জাহিদ হোসেন, মোঃ সুজন, মোঃ রকিব,মোঃ জুলহাস, মোঃহোসেন আলী,মোঃ হাসান,সফিকুল ইসলাম, মোঃ সাক্কু,মোঃ সেলিম,বকুল,মোঃ জাহাঙ্গীর, মোঃ আবুল সহ ,অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা ও স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park